Siliguri: শিলিগুড়িতে তৃণমূলের প্রতিবাদ মিছিল যেন চাঁদের হাট!

32

শিলিগুড়িতে(Siliguri) কেন্দ্রীয় শাসকদল অর্থাৎ বিজেপির বিরুদ্ধে এক প্রতিবাদ মিছিলের আয়োজন করে তৃণমূল কংগ্রেস। এই প্রতিবাদ মিছিলে উপস্থিত ছিলেন একঝাঁক তারকারা, যার ফলে প্রতিবাদ মিছিল হয়ে ওঠে চাঁদেরহাট। সায়নী ঘোষ থেকে দেবাংশু,উপস্থিত ছিলেন অনেক চেনা মুখ। উপস্থিত ছিলেন ছিলেন উদয়ন গুহও। 

আজ শিলিগুড়ির মাল্লাগুড়ি থেকে হাসমিচক পর্যন্ত তৃণমূলের মিছিলে উপস্থিত ছিলেন উত্তরবঙ্গের সব তারকা রাজনীতিবিদরা। বিজেপির বিরুদ্ধে ছিল এই প্রতিবাদ মিছিল। বিজেপির বিরুদ্ধে ডাকা এই মিছিলে প্রথম দিকে কারোর পাত্তা না মিললেও সময় বাড়তে থাকলে একে একে উপস্থিত হন সবাই। এমনকি মেয়র গৌতম দেব মিছিলে যোগ দিতে কলকাতা থেকে শিলিগুড়িতে গিয়ে উপস্থিত হন। এছাড়াও এই সভায় উপস্থিত ছিলেন দার্জিলিং জেলা তৃণমূল কংগ্রেসের সকল নেতৃত্ব এবং জলপাইগুড়ি জেলার সকল তৃণমূল কর্মীরা।

এই সভায় একে একে বক্তব্য রাখেন উদয়ন গুহ থেকে সৌরভ চক্রবর্তী,দেবাংশু থেকে সায়নী ঘোষ সকলেই। বক্তব্যে রাখেন দার্জিলিং জেলা সভাপতি পাপিয়া ঘোষ এবং দার্জিলিং এর তৃণমূল কংগ্রেস সভাপতি মহুয়া গোপ। বিজেপির জন বার্লা এবং নিশীথ প্রামানিকের বিরুদ্ধে তোপ দেগেছেন উদয়ন গুহ এবং দেবাংশু চক্রবর্তী। বিজেপি এবং সিপিএমের বিরুদ্ধে সরাসরি আক্রমন করেন তৃণমূলের মহুয়া গোপ এবং পাপিয়া ঘোষ। বিজেপি দেশে এবং রাজ্যে সাম্প্রদায়িকতার বীজ ছড়াচ্ছে বলে অভিযোগ তুলেছেন তৃণমূল নেতৃত্বরা। বিজেপিকে সাম্প্রদায়িকতা ছড়ানো থেকে আটকাতে একত্রিত হয়ে তৃণমূলকে কাজ করতে হবে বলেও জানিয়েছেন তারা।

(সব খবর, সঠিক খবর, প্রতি মুহূর্তে পান। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram এবং Facebook পেজ)