Dilip Ghosh: সবকিছু হাতের বাইরে চলে গেছে, সরকারকে কটাক্ষ দিলীপের

16
dilip ghosh

বুধবার চাকরি প্রার্থীদের বিক্ষোভের জেরে ফের উত্তপ্ত হয়ে ওঠে শহর কলকাতা৷ চাকরি প্রার্থীদের সঙ্গে পুলিশের ধস্তাধস্তি শুরু হয়। চাকরি প্রার্থীর হাতে কামড়া দেওয়ার ঘটনায় সরকারের বিরুদ্ধে তোপ দাগলেন বিজেপির সর্বভারতীয় সহ-সভাপতি দিলীপ ঘোষ(Dilip Ghosh)। 

এদিন সাংবাদিকদের মুখোমুখি হয়ে তিনি বলেন, সরকার সবাইকে কামড়াচ্ছে। অথৈ জলে পড়েছে। ডিএ নেই। ধর্না চলছে। চাকরি নেই। বেতন নেই। এরপরেই মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে কটাক্ষ করে বিজেপি সাংসদ বলেন, কিছুক্ষণের জন্য মুড চেঞ্জ করার জন্য কখনও চেন্নাই যাচ্ছেন। কখনও দার্জিলিং যাচ্ছেন। সব কিছু হাতের বাইরে চলে গিয়েছে। আর সামলানোর ক্ষমতা নেই। 

গতকাল চাকরি প্রার্থীদের ওপর পুলিশের হামলার কারণে রণক্ষেত্র হয়ে ওঠে এক্সাইড। চাকরি প্রার্থীদের জোর করে পুলিশ ভ্যানে তুলতে গিয়ে মাথা ফাটে একজনের। প্রিজন ভ্যানের নীচে বসে পড়েন চাকরি প্রার্থীরা। সেই ঘটনায় পুলিশের বিরুদ্ধে তোপ দাগলেন দিলীপ ঘোষ। পুলিশ তৃণমূলের ক্যাডার। পুলিশের প্রতি মানুষের ব্যবহারও পাল্টে যাচ্ছে। মানুষের ধৈর্যচ্যুতি ঘটেছে। সহ্যের সীমা পেরিয়ে গিয়েছে। পুলিশকে দিয়ে তোলা তলানো হচ্ছে। গরুর টাকা উঠছে। পুলিশের কাজ কি আমরা ভুলে গেছি৷

গতকালের ঘটনার পর আহত চাকরি প্রার্থীর বিরুদ্ধে জামিন অযোগ্য ধারায় মামলা দায়ের করা হয়। এমনকি থানায় আটক রাখার সময় অসুস্থ হয়ে পড়েন তিনি। বরং চাকরি প্রার্থীদের অভিযোগ, পুলিশের তরফে বলা জয়, অ মারা গেলে আমরা দায়িত্ব নেবো।

(সব খবর, সঠিক খবর, প্রতি মুহূর্তে পান। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram এবং Facebook পেজ)