Viral video: বয়সকে নো পাত্তা, ইচ্ছাশক্তির জোরে এভারেস্টের চূড়ায় প্রবীণ জুটি ‌

28

কিসি‌‌ চিজ কো আগার ‌সিদ্দাত সে চা‌হো, তো পুরি কায়েনাত তুমহে উসসে মিলানে কি সাজিস মে লাগ যাতি হেয়’ ওম শান্তি ওম সিনেমার এই ডায়লগটি যে শুধুমাত্র ডায়লগ নয়। কথায় আছে, ‘মন থেকে কিছু চাইলে তা তুমি একদিন না একদিন অর্জন করতে পারবেই’ তা সে তোমার কোনো স্বপ্ন হোক কিংবা কোনো লক্ষ্য। ইচ্ছাশক্তি ও ধৈর্য থাকলে অসম্ভব কেউ সম্ভব করা যায়। বর্তমানে সোশ্যাল মিডিয়ায় নানা ভাইরাল (Viral Video) হওয়া ভিডিওর মধ্যে এমন এক ভিডিও নিয়ে বেশ আলোচনা হচ্ছে যেখানে বারংবার ‘ইচ্ছাশক্তি অসম্ভব কেউ সম্ভব করে দেয়’ এই কথার প্রতিফলন ঘটেছে। 

ভাইরাল হওয়া ভিডিওটিতে দেখতে পাওয়া যাচ্ছে এক বৃদ্ধ-বৃদ্ধার জুটির বহু বছরের ইচ্ছা তারা একদিন এভারেস্টকে কাছ থেকে দেখবে। এভারেস্টের চূড়া থেকে দেখবে পৃথিবীটাকে। আজ তাদের সেই স্বপ্নপূরণের দিন এসেছে। এই প্রবীণ জুটি এক নবীন ব্যক্তির সাহায্যে তাদের স্বপ্নকে সফলতার শিখরে পৌঁছাতে পেরেছে। “ইচ্ছা থাকলে উপায় হয়”- এই মন্ত্রে বিশ্বাসী জুটি বয়সের টোটকা না করে যেভাবে নিজেদের স্বপ্ন পূরণ করল তা আজ নবীনদের কাছে অন্যতম উদাহরণ ।

এই ঘটনা যেনো এক ঝটকায় বাংলা সিনেমা জগতের অন্যতম উল্লেখযোগ্য চলচ্চিত্রের স্মৃতি উস্কে দিচ্ছে নেটিজেনদের মনে, তা হল ‘টনিক’। খানিক এই ধরণের গল্পই টনিক সিনেমাতে বলতে চেয়েছিল পরিচালক। সেই গল্পই আজ বাস্তবের রূপ পেয়েছে প্রবল ইচ্ছা শক্তি ও ধৈর্য থাকা এই প্রবীন জুটির হাত ধরে।

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া ভিডিওটি ইতিমধ্যেই বহুমাত্রায় শেয়ার হয়েছে এবং যথেষ্ট প্রশংসাও অর্জন করেছেন। এমনকি এই জুটির মনের জোরকে সাধুবাদ জানিয়েছেন নেটবাসীরা। ভাইরাল হওয়া ভিডিওর মাধ্যমে প্রায় জীবনের শেষ পর্যায়ে পৌঁছে যাওয়া এই জুটির সম্পর্কের বন্ধন নিঃসন্দেহে আজকালকার দিনের নবীন জুটিদের কাছে এক অন্যন উদাহরণও বটে।

(সব খবর, সঠিক খবর, প্রতি মুহূর্তে পান। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram এবং Facebook পেজ)