Vastu Tips: রান্নাঘরে গিয়ে এই ভুলগুলি করবেন না, আপনি দরিদ্র হয়ে যাবেন

Vastu Tips: বাস্তুশাস্ত্র আমাদের জীবনে খুব গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে। বাস্তুর নিয়ম ছোট-বড় প্রতিটি বিষয়েই প্রযোজ্য। আমাদের বাড়িতে আমাদের রান্নাঘরের একটি বড় মর্যাদা রয়েছে এবং…

Vastu Tips

Vastu Tips: বাস্তুশাস্ত্র আমাদের জীবনে খুব গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে। বাস্তুর নিয়ম ছোট-বড় প্রতিটি বিষয়েই প্রযোজ্য। আমাদের বাড়িতে আমাদের রান্নাঘরের একটি বড় মর্যাদা রয়েছে এবং যদি বাস্তুর নিয়মগুলি মাথায় না রাখা হয় তবে বাস্তুর ত্রুটি দেখা দিতে পারে যা অনেক ধরণের সমস্যা তৈরি করতে পারে। এমন পরিস্থিতিতে আসুন বাস্তুশাস্ত্র বিশেষজ্ঞ এর পরামর্শ নিয়ে নেওয়া যাক।

বাড়ির রান্নাঘরে কী কী জিনিস রয়েছে, যা ভুল করেও করা উচিত নয়!

https://video.incrementxserv.com/vast?vzId=IXV533296VEH1EC0&cb=100&pageurl=https://kolkata24x7.in&width=300&height=400

১) সিঙ্ক এবং চুলা একে অপরের বিপরীত রাখা উচিত নয়: রান্নাঘরের সিঙ্ক এবং ফায়ারপ্লেস কখনই একে অপরের মুখোমুখি হওয়া উচিত নয়। বাস্তুর নিয়ম অনুসারে, এগুলি একে অপরের বিপরীত দিকে স্থাপন করা উচিত, অন্যথায় বাড়ির সুখ এবং সমৃদ্ধি শেষ হতে পারে।

২) ভাঙা জিনিস বর্জন করুন: ভাঙা জিনিস বাড়িতে বাস্তু দোষের কারণ হয় , তাই ভুল করেও আপনার রান্নাঘরে কোনও ভাঙা জিনিস বা আবর্জনা রাখবেন না, এটি আপনার জীবনে অর্থের ক্ষতি হতে পারে।

৩) অপরিস্কার একদম রাখবেন না: আপনার রান্নাঘর নিয়মিত পরিষ্কার করতে হবে। অনেকেরই কাজ করার পর রান্নাঘর অনেকক্ষণ নোংরা রাখার অভ্যাস থাকে, এমনটা করলে ঘরে বাস্তু দোষ আসে। তাই সবসময় আপনার রান্নাঘর পরিষ্কার-পরিচ্ছন্ন রাখার অভ্যাস করুন।

৪) দেব-দেবীর ছবি রাখবেন না: রান্নাঘরে দেব-দেবীর ছবি বা মূর্তি কখনই রাখা উচিত নয়, বাস্তুর নিয়ম অনুযায়ী, এমনটা করলে তাদের অপমান হয় এবং ঘরের নানা ধরনের ক্ষতি হতে পারে।