Chattisgarh: হাত পিছলে পড়ল বারুদের বাক্স, পরপর বিস্ফোরণে জখম CRPF জওয়ানরা

নি়উজ ডেস্ক: রায়পুর স্টেশন থেকে ট্রেন ছাড়েনি তখনও। জম্মু-কাশ্মীর যাওয়ার জন্য জওয়ানরা সবকিছু নিয়ে উঠছিলেন। আচমকা ডিটোনেটরের বাক্স হাত পিছলে পড়ে গিয়ে বিস্ফোরণ হয়।  বিস্ফোরণের…

6 CRPF personnel injured in blast at Raipur railway station

নি়উজ ডেস্ক: রায়পুর স্টেশন থেকে ট্রেন ছাড়েনি তখনও। জম্মু-কাশ্মীর যাওয়ার জন্য জওয়ানরা সবকিছু নিয়ে উঠছিলেন। আচমকা ডিটোনেটরের বাক্স হাত পিছলে পড়ে গিয়ে বিস্ফোরণ হয়। 

বিস্ফোরণের মুহূর্তে কেঁপে গেল ছত্তিসগড়ের রাজধানী রায়পুর শহরের স্টেশন এলাকা। পরপর ফাটতে থাকে বাকি ডিটোনেটরের বাক্সগুলি। দুর্ঘটনায় জখম হয়েছেন বেশ কয়েকজন সিআরপিএফ(CRPF) জওয়ান।

https://video.incrementxserv.com/vast?vzId=IXV533296VEH1EC0&cb=100&pageurl=https://kolkata24x7.in&width=300&height=400

ইন্ডিয়া টুডে জানাচ্ছে, সিআরপিএফের ২১১ নম্বর ব্যাটেলিয়নের জওয়ানরা জম্মু যাওয়ার জন্য স্পেশাল ট্রেনে উঠছিলেন সেই সময় ডিটোনেটর বাক্স পড়ে যায়।

প্রাথমিকভাবে মনে করা হয় কোনও নাশকতা। তবে কিছু পরেই সব স্পষ্ট হয়। এই বিস্ফোরণ একটি দুর্ঘটনা। রায়পুর স্টেশনে বিস্ফোরণের জেরে আতঙ্ক ছড়ায়। ইন্ডিয়া টুডে জানাচ্ছে, বিস্ফোরণে জখম জওয়ানদের চিকিৎসা চলছে। কয়েকজনকে প্রাথমিক চিকিৎসার পর ছেড়ে দেওয়া হয়েছে।

বিস্ফোরণের খবর পেয়েই রায়পুর স্টেশন ঘিরে নেয় আরপিএফ (RPF) । রেল সুরক্ষা বাহিনীর রক্ষীদের ঘেরাটোপে বাকি বিস্ফোরক বাক্সগুলি সরিয়ে নিয়ে যাওয়া হয়। দুর্ঘটনার খবর পেয়েই সিআরপিএফ অফিসাররা ঘটনাস্থলে যান। রেল প্রশাসনিক কর্তারাও ছিলেন।