Shootout: জমি বিবাদকে কেন্দ্র করে গুলি কলকাতায়, গ্রেফতার ২ 

18

কার অধীনে থাকবে জমির নিয়ন্ত্রণ। তা নিয়ে খাস কলকাতায় শ্যুট আউটের(shootout) ঘটনা। কলকাতা পুরসভার ৬৫ এবং ৬৮ নম্বর ওয়ার্ডের গোষ্ঠীদ্বন্দ্বের জেরে এই ঘটনা ঘটেছে বলেই খবর, ঘটনায় দুই জনকে গ্রেফতার করা হয়েছে। 

সূত্রের খবর, কলকাতা পুরসভার ৬৫ নম্বর ওয়ার্ডের অন্তর্গত পালপাড়ায় একটি বিশাল জমি রয়েছে। জমি কার দখলে থাকবে সেটা নিয়েই চন্দন যাদব ওরফে বিট্টুর গোষ্ঠী সঙ্গে সুরজ এবং তাঁর ভাই ওরফে রামদাসের গোষ্ঠীর পুরনো ঝামেলা চলছিল। দুই জনেই শাসক দলের ঘনিষ্ঠ বলে জানা গেছে। সেই ঘটনায় এর আগেও দুই জনকে গ্রেফতার করেছিল পুলিশ। এখন আবার ছাড় পেতেই ফের সক্রিয় হয়েছে দুই পক্ষ। 

স্থানীয় সূত্রে খবর, গতকাল রাতে নিজের বাড়িতে বসে মদ্যপান করছিল বিট্টু। সেই সময় সুরজ এবং রামদাস এসে উপস্থিত হয়। তাঁদের সঙ্গে বিট্টু ঘনিষ্ঠদের বিবাদ শুরু হয়েছিল। এমনকি দুই পক্ষের মধ্যে হাতাহাতি শুরু হয়। সেই মারপিট চলাকালীন বিট্টুর মাথায় ইট দিয়ে ফাটিয়ে দেওয়া হয় বলে অভিযোগ।

সেই সময়েই বিট্টু গুলি চালায় বলে অভিযোগ। পুলিশ এই ঘটনায় বিট্টু এবং রামদাসকে গ্রেফতার করেছে। এই ঘটনার সঙ্গে আরও অনেকে যুক্ত রয়েছে বলে মনে করছে পুলিশ। পুলিশের তরফে জানানো হয়েছে, বাকিদের খোঁজ শুরু হয়েছে।

(সব খবর, সঠিক খবর, প্রতি মুহূর্তে পান। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram এবং Facebook পেজ)