Jordan O’Doherty injury: জর্ডন ও’ডোহার্টির চোট ইস্যুতে বড় আপডেট সামনে এল

87
East Bengal FC footballer Jordan O'Doherty

শুক্রবার কান্তিরাভা স্টেডিয়ামে বেঙ্গালুরু এফসিকে ১-০ গোলে হারিয়ে চলতি ইন্ডিয়ান সুপার লিগে(ISL) দ্বিতীয় জয় ছিনিয়ে নিয়েছে ইস্টবেঙ্গল এফসি। এই জয় তাঁদের নিয়ে যেতে পারে আরও উন্নত জায়গায় এমনটাই ম্যাচ শেষে নিজের প্রতিক্রিয়া দিতে গিয়ে বলেছেন ইস্টবেঙ্গল হেডকোচ স্টিফেন কনস্টাটাইন।

খেলা শেষে মিট দ্য প্রেসে এসে লাল হলুদ কোচ কনস্টাটাইন এই জয়ে আমি খুশি জানাতে গিয়ে দলের অন্যতম গুরুত্বপূর্ণ সদস্য জর্ডন জর্ডন ও’ডোহার্টির ইনজুরি ইস্যুতে মুখ খোলেন। খেলার দ্বিতীয়ার্ধে চোট পেয়ে মাঠের বাইরে বেরিয়ে আসতে হয় জর্ডনকে। এই চোট কতটা গুরুতর এবং তা কোন লেভেলের এই নিয়ে লাল হলুদ ভক্তদের কৌতুহল চরমে। ইস্টবেঙ্গলের পরের ম্যাচ যুবভারতী ক্রীড়াঙ্গনে ১৮ নভেম্বর ওড়িশা এফসির বিরুদ্ধে। হাতে ৬ দিন সময় আছে,এই পিরিয়ডে জর্ডন ও’ডোহার্টি ইনজুরি রিকভারি করে কলিঙ্গ ওয়ারিয়াসদের বিরুদ্ধে আদৌ ম্যাচ ফিট হয়ে নামতে পারবে এমন প্রশ্নই ঘুরে বেড়াচ্ছে ভক্তদের মধ্যে।

জর্ডন ও’ডোহার্টি ইনজুরি প্রসঙ্গে কনস্টাটাইন জানিয়েছেন,”ওর পেশীতে সম্ভবত অতিরিক্ত চাপ পড়েছে, সেই জন্যই ওকে আর খেলানো গেল না। তবে সঠিক অবস্থাটা দু-একদিনের মধ্যে জানা যাবে।” কনস্টাটাইনের এই বক্তব্য থেকে পরিষ্কার ওড়িশা এফসির বিরুদ্ধে ম্যাচে সম্ভবত জর্ডনকে ছাড়াই প্রথম একাদশ নিয়ে চিন্তাভাবনা গোছাতে হবে ইস্টবেঙ্গল থিঙ্ক ট্র্যাকে

(সব খবর, সঠিক খবর, প্রতি মুহূর্তে পান। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram এবং Facebook পেজ)