মুম্বই ক্রুজ কাণ্ডের সঙ্গে কোন যোগসূত্র নেই শাহরুখ খানের: এনসিবি আধিকারিক

204
NCB Sameer Wankhede

বায়োস্কোপ ডেস্ক: শাহরুখ খান ও তাঁর পরিবারের ওপরে দুঃসময় নেমে এসেছে৷ শাহরুখের বড় ছেলে আরিয়ান খান গ্রেপ্তার হওয়ার পর থেকেই। সূত্র মাধ্যমে জানা যাচ্ছে, আরিয়ানের পুলিশ হেফাজত ৭ অক্টোবর পর্যন্ত বেড়েছে৷ আরিয়ান গ্রেপ্তার হওয়ার পর থেকেই মান্নাতে ভিড় করেছে শুভাকাঙ্ক্ষী থেকে তারকা বন্ধুরাও। সলমন খান, নিলাম কোঠারি, সীমা খান এবং আরও অনেকে দেখা করতে গিয়েছে শাহরুখের পরিবারের সামনে।

এদিকে নেটিজেনরা আরিয়ানের মাদকাসক্তির জন্য দায়ী করছেন বাবা শাহরুখ খানকেই। এনসিবি কর্তৃপক্ষও গোটা ঘটনার পিছনে শাহরুখ খানের অবদান কতখানি তা খুঁটিয়ে দেখার জন্য উঠে পড়ে লেগেছিল। এরই মধ্যে এনসিবি কর্তৃপক্ষ বয়ান দিয়ে শাহরুখ খানের বিরুদ্ধে ওঠা সমস্ত প্রশ্ন খারিজ করে দিয়েছে।

Aryan Khan

শাহরুখ খানকে কাঠগড়ায় দাঁড় করানো সমস্ত অভিযোগ উড়িয়ে দিলেন এনসিবির জোনাল ডিরেক্টর সমীর ওয়াংখেড়ে। তিনি জানিয়েছেন, “আমরা কাউকেই এই তদন্তে টার্গেট করে এগিয়ে যাচ্ছি না। গত ১০ মাসে আমরা ৩০০ জনের বেশি লোককে গ্রেফতার করেছি। তাদের মধ্যে তিন থেকে চারজন পরিচিত মুখ।” এনসিবি কর্তৃপক্ষের তদন্ত সম্পর্কে এমন গুজব শুনে তাজ্জব হয়ে গিয়েছেন অফিসার ওয়াংখেড়ে।

তিনি আরও বলেছেন, ” গত এক বছর ধরে আমরা দাগী মাদক পাচারকারীদের পাকড়াও করেছি। তিনি উল্লেখ করেন যে, এনসিবি মাদকদ্রব্যের নির্মূলের জন্য কাজ করে।

এনসিবি কর্তৃপক্ষের সূত্র ধরে এও জানা গেছে যে, মুম্বই ক্রুজ কাণ্ডের প্রসঙ্গে অনুষ্ঠান আয়োজকের সঙ্গে যোগাযোগ করার চেষ্টা করা হচ্ছে। এই ঘটনার সূত্র ধরে এনসিবি কর্তৃপক্ষ আরও বড় মাদক চক্রের কিনারা করতে চান বলে জানা গিয়েছে। মঙ্গলবার এনসিবি আধিকারিক সমীর ওয়াংখেড়ের স্ত্রী জানিয়েছেন, তিনি স্বামীর কৃতিত্বে গর্ব বোধ করেন। তিনি মুম্বই ক্রুজ কাণ্ড ছাড়াও যুক্ত থেকেছেন একাধিক বলিউড মাদক চক্রের