Kolkata Police: নূপুর শর্মার বিরুদ্ধে লুক আউট নোটিশ জারি

27

সুপ্রিম কোর্টের নির্দেশ হজরত মহম্মদকে নিয়ে যে মন্তব্য করেছেন তার জন্য নূপুর শর্মাকে দেশবাসীর কাছে ক্ষমা চাইতে হবে। তবে নূপুর এখনও নীরব। এদিকে কলকাতা পুলিশের তরফেও জারি হলো হিন্দুত্ববাদী নেত্রীর বিরুদ্ধে লুক আউট নোটিশ।

হজরত মহম্মদকে নিয়ে বিতর্কিত মন্তব্যের জেরে তীব্র অশান্তি ছড়ায় হাওড়া, মুর্শিদাবাদ, নদিয়ার কয়েকটি এলাকায়। তাঁর বিরুদ্ধে অভিযোগ দায়ের হয় বিভিন্ন থানায়। হাজিরা না দেওয়ায় নূপুরের বিরুদ্ধে কলকাতা পুলিশ লুক আ়উট নোটিশ জারি করেছে। কিন্তু বারবার প্রাণহানির আশঙ্কায় হাজিরা এড়িয়ে গেছেন নূপুর শর্মা।

নূপুর শর্মাকে তলব করেছিল নারকেল ডাঙা থানা এবং আর্মহার্স্ট স্ট্রিট থানার পুলিশ। নুপুর শর্মার বিরুদ্ধে কলকাতার ১০ টি থানায় অভিযোগ দায়ের করা হয়েছে।

গত মাসেই নূপুর শর্মার খোঁজে দিল্লিতে উপস্থিত হয়েছিল মুম্বই পুলিশের একটি টিম। কিন্তু দিল্লির কোনও ঠিকানাতেও নূপুরের খোঁজ মেলেনি। মহারাষ্ট্র স্বরাষ্ট্র দফতরের তরফে জানানো হয়েছিল, নুপুর শর্মার বিরুদ্ধে তাঁদের কাছে যথেষ্ট তথ্য ও প্রমাণ রয়েছে। তবে সে রাজ্যে অ-বিজেপি জোট সরকার আর নেই। এখন বিজেপি জোট সরকার। মুম্বই পুলিশের তরফে জানানো হয়েছে, নুপুর শর্মার কোনও খোঁজ পাওয়া যাচ্ছে না।