Jammu Kashmir: জম্মু ও কাশ্মীরের কাঠুয়ায় বন্দুকযুদ্ধে নিহত পুলিশ,গ্যাংস্টার

  জম্মু ও কাশ্মীরের কাঠুয়ায় সরকারি মেডিকেল কলেজ (জিএমসি) হাসপাতালের কাছে পুলিশের সাথে গুলি বিনিময়ে এক গ্যাংস্টার গুলিবিদ্ধ হয়েছে, আজ বুধবার এক পুলিশ কর্মকর্তার মাধ্যমে…

 

জম্মু ও কাশ্মীরের কাঠুয়ায় সরকারি মেডিকেল কলেজ (জিএমসি) হাসপাতালের কাছে পুলিশের সাথে গুলি বিনিময়ে এক গ্যাংস্টার গুলিবিদ্ধ হয়েছে, আজ বুধবার এক পুলিশ কর্মকর্তার মাধ্যমে এই খবর জানা যায়। এই ঘটনায় সাব-ইন্সপেক্টর দীপক শর্মা,এনকাউন্টারের সময় মাথায় আঘাত পেয়েছিলেন,তার পর আজ বুধবার চিকিৎসার সময় মারা যান তিনি, এছাড়াও পুলিশসূত্রে জানাযায় একজন বিশেষ পুলিশ অফিসারও আহত হয়েছেন।

https://video.incrementxserv.com/vast?vzId=IXV533296VEH1EC0&cb=100&pageurl=https://kolkata24x7.in&width=300&height=400

কাঠুয়ার পুলিশের মুখপাত্র বলেছেন পিএসআই দীপক শর্মা মাথায় আঘাত পেয়েছেন, এসপিও অনিল কুমারও গুলি চালানোর সময় আহত হয়েছেন এবং এর পাশাপাশি জিএমসি কাঠুয়ায় বন্দুকযুদ্ধে এক গ্যাংস্টার মারা গিয়েছিলেন। আহত পিএসআই দীপক শর্মাকে পাঠানকোটের আমনদীপ হাসপাতালে স্থানান্তরিত করা হয় যেখানে চিকিৎসার সময় তিনি আজ সকালেই মারা যান।

এছাড়া এনকাউন্টারে বাসুদেব নিহত হয় এবং তার এক সহযোগী আহত হয়। দীপক শর্মা মাথায় আঘাত পেয়েছেন এবং ৪০ বছর বয়সী বিশেষ পুলিশ অফিসার অনিল কুমারও আহত হয়েছেন। তাদের প্রথমে কাঠুয়ার জিএমসি হাসপাতালে ভর্তি করা হয়েছিল এবং পরে পাঠানকোটের আমনদীপ হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছিল। এই ঘটনার পর জম্মু ও কাশ্মীরের কাঠুয়াজুড়ে আজ বিরাজ করছে থমথমে পরিবেশ।