Chennaiyin FC: ইংল্যান্ডের ক্লাবের সঙ্গে চুক্তি করল ISL ক্লাব

চেন্নাইন এফসি  (Chennaiyin FC) এবং ইংল্যান্ডের ফুটবল ক্লাব নরউইচ সিটি এফসি ( Norwich City FC) ফুটবলে পারস্পরিক বৃদ্ধি, উদ্ভাবন এবং সহযোগিতা বৃদ্ধির লক্ষ্যে একটি মউ…

chennaiyin fc mou with norwich city fc

চেন্নাইন এফসি  (Chennaiyin FC) এবং ইংল্যান্ডের ফুটবল ক্লাব নরউইচ সিটি এফসি ( Norwich City FC) ফুটবলে পারস্পরিক বৃদ্ধি, উদ্ভাবন এবং সহযোগিতা বৃদ্ধির লক্ষ্যে একটি মউ সাক্ষর করেছে। ইংল্যান্ডের ক্লাবের সঙ্গে এই চুক্তি সম্পাদনের খবর জানিয়েছে চেন্নাইন এফসি। বুধবার সোশ্যাল মিডিয়ায় ক্লাবের পক্ষ থেকে জানানো হয়েছে এই সই সংবাদ।

বুধবার চেন্নাইয়ে চেন্নাইন এফসি-র ভাইস প্রেসিডেন্ট একাংশ গুপ্তা এবং নরউইচ সিটি এফসি-র কমার্শিয়াল ডিরেক্টর স্যাম জেফরি উপস্থিত ছিলেন। দুই ক্লাবের মধ্যে বৈঠকের খবর আগেই জানা গিয়েছিল।

East Bengal: কোন অংকে প্লে অফে যেতে পারে ইস্টবেঙ্গল? জেনে নিন

“নরউইচ সিটির সাথে পথ চলা শুরু করতে পেরে আমরা আনন্দিত। এটা স্পষ্ট করা দরকার যে এউ উদ্যোগ শুধুমাত্র বিপণনের জন্য নয়। আমরা এই অংশীদারিত্বের মাধ্যমে আমাদের উন্নয়নমূলক কাজগুলো আরও এগিয়ে নিয়ে যেতে পারবো বলে আশা করি। আমরা নরউইচ সিটিকে ভারতীয় স্পোর্টস সিস্টেমের সঙ্গে মানিয়ে নিয়ে এগিয়ে যেতে সাহায্য করতে পারবো বলে আশা করছি, ” বলেছেন চেন্নাইন এফসির ভাইস প্রেসিডেন্ট একাংশ গুপ্তা।

 

নরউইচ সিটি এফসি-র কমার্শিয়াল ডিরেক্টর স্যাম জেফরি বলেছেন, “চেন্নাইন এফসি-র সঙ্গে হাত মেলাতে পেরে আমরা খুবই খুশি এবং এই চুক্তি আমাদের ক্লাবের জন্যই গুরুত্বপূর্ণ।”

East Bengal: ফর্মে না থাকলেও একটি ব্যাপারে এগিয়ে ইস্টবেঙ্গল

“ভারতে বিশ্বের দ্রুততম ক্রমবর্ধমান ক্রীড়া অর্থনীতি রয়েছে এবং ফুটবল এখানেও দ্রুততম ক্রমবর্ধমান জনপ্রিয় খেলা। আমরা বিশ্বাস করি যে বিশ্বের এই চমত্কার অংশে উল্লেখযোগ্য বাণিজ্যিক সুযোগ রয়েছে। চেন্নাইন এফসির সাহায্যে ভারতে কাজ করার সুযোগ পেয়ে আমরা রোমাঞ্চিত।”