CAB বার্ষিক পুরস্কার বিতরণী অনুষ্ঠানে বিশেষ অনুষ্ঠান

19

করোনার ধাক্কা কাটিয়ে আবার চালু হল সিএবির (CAB) বার্ষিক পুরস্কার বিতরণী অনুষ্ঠান। ২৯ অক্টোবর এই সভা আয়োজিত হয় নেতাজি ইন্ডোর স্টেডিয়ামে। গত ৩ বছর করোনা আবহে এই অনুষ্ঠান বন্ধ থাকার কারণে এই বছর একসঙ্গে তিন বছরের পুরস্কার প্রাপকদের পুরস্কার দেওয়া হয়। ক্রিকেটে বিশেষ অবদানের জন্য ঝুলন গোস্বামীকে বিশেষ পুরস্কার দেওয়া হয়।

এক নজরে দেখে নেব আজ কারা কি কি সম্মানে ভূষিত হলেন। ২০১৯-২০ মরসুমের জন্য কার্তিক বসু লাইফ টাইম অ্যাচিভমেন্ট অ্যাওয়ার্ড দেওয়া হয় – উদয় ভানু বন্দ্যোপাধ্যায় ও গার্গী বন্দ্যোপাধ্যায়কে। ২০২১ ২২ মরসুমের জন্য লাইফটাইম অ্যাচিভমেন্ট অ্যাওয়ার্ড দেওয়া হয় সম্বরণ বন্দ্যোপাধ্যায় ও লোপামুদ্রা বন্দ্যোপাধ্যায়কে। ২১-২২ মরসুমের জন্য
লাইটটাইম অ্যাচিভমেন্ট অ্যাওয়ার্ড দেওয়া হয় অশোক মালহোত্রা ও মিঠু বন্দ্যোপাধ্যায়কে।

এছাড়া পুরস্কার পাওয়ার তালিকায় থাকছেন বাংলার হয়ে রঞ্জি ট্রফিতে একটি ম্যাচে অর্ধশতরান করে রেকর্ড গড়া ৯ জন ব্যাটার। তাঁরা হলেন অনুষ্টুপ মজুমদার, অভিমন্যু ঈশ্বরণ,মনোজ তিওয়ারি,সুদীপ কুমার ঘরামি, , সায়ন শেখর মণ্ডল, শাহবাজ আহমেদ, আকাশ দীপ ও অভিষেক পোড়েল,অভিষেক কুমার রমন,। ২০১৯-২০ মরসুমের জন্য বর্ষসেরা ক্রিকেটারের পুরস্কার পেলেন অনুষ্টুপ মজুমদার । ২০২০-২১ মরসুমের জন্য বর্ষসেরা পুরস্কার পেলেন শাহবাজ আহমেদ । ফের আরও একবার ২০২১-২২ মরসুমের জন্যও বর্ষসেরা ক্রিকেটারের সম্মান পাচ্ছেন শাহবাজ আহমেদ। পরপর দুই মরসুম এই পুরস্কার পাচ্ছেন শাহবাজ যা রীতিমতো তার জীবনে একটা অতি স্মরনীয় বিষয় ।

(সব খবর, সঠিক খবর, প্রতি মুহূর্তে পান। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram এবং Facebook পেজ)