Friday, February 3, 2023

Accident: বাইক রেষারেষিতে প্রাণ গেল ৩ যুবকের , আহত ১

- Advertisement -

বাসন্তী হাইওয়েতে দুর্ঘটনা, বাইক রেষারেষি করতে গিয়েই ভয়াবহ দুর্ঘটনার। ঘটনায় গুরুতর আহত ১ যুবক ও মৃত্যু ৩ যুবকের। ঘটনাটি ঘটেছে বাসন্তী হাইওয়ের বামনঘাটা বকডোবা এলাকায়। দুর্ঘটনাকে(Accident) ঘিরে গোটা এলাকা জুড়ে চাঞ্চল্য ছড়িয়েছে।

 পুলিশ সূত্রে খবর, বামনঘাটা থেকে হেলমেট ছাড়া ২ টি বাইকে রেষারেষি করছিল চার যুবক। পুলিশের দেওয়া খবর অনুযায়ী, সাইনসিটির দিকে যাচ্ছিল ঔ ৪ যুবক। রেষারেষির সময় আচমকাই নিয়ন্ত্রণ হারিয়ে একটি লরির পিছনে সজোরে ধাক্কা মারে বাইক দু’টি। 

ঘটনাস্থলেই মৃত্যু হয়েছে তিনজনের। গুরুতর আহত হয়েছে একজন। মৃতদের নাম রাহুল নস্কর, জয় গায়েন ও শুভজিত্‍ লাহা। পুলিশ সূত্রে খবর, নিহত রাহুল ও জয়ের বাড়ি বামন ঘাটাতে। ঘটনায় গুরুতরকভাবে আহত হয়েছে এক যুবক।আহতের নাম রাকেশ দাস, যার বাড়িও বামনঘাটাতে, বলে জানা গিয়েছে পুলিশের তরফ থেকে।

- Advertisement -

 দুর্ঘটনার পরই ঘটনাস্থলে এসে উপস্থিত হয় কলকাতা লেদার কমপ্লেক্স থানার পুলিশ। বামনঘাটা দুর্ঘটনায় আহত যুবককে এসএসকেএম হাসপাতালে নিয়ে আসা হয়েছে‌। আশঙ্কাজনক অবস্থায় ঐ যুবক এখন ট্রমা কেয়ারে চিকিৎসাধীন। কলকাতা লেদার কমপ্লেক্স থানার তরফে মৃতের বাড়ির লোককে ডাকা হয়েছে। ঘটনাকে কেন্দ্র করে এলাকায় ব্যাপক উত্তেজনা ছড়িয়েছে।