Sunday, January 29, 2023

Big News: মাদকচক্র মামলায় আটক শাহরুখ-পুত্র আরিয়ান

- Advertisement -

বায়োস্কোপ ডেস্ক: এবার মুম্বাইয়ের ক্রুজ কান্ডের সাথে জড়িয়ে গেল শাহরুখপুত্র আরিয়ান এর নাম। মাদকচক্রের সাথে জড়িত থাকার সন্দেহে আটক করা হল আরিয়ানকে। নারকোটিকস কন্ট্রোল ব্যুরোর রুদ্ধশ্বাস অভিযানে উঠে এসেছে নামিদামি তারকাদের সন্তানের নাম। কমপক্ষে ৮ থেকে ১০ জনকে মুম্বাইয়ের ক্রুজ কান্ডের সাথে যুক্ত থাকার অভিযোগে গ্রেপ্তার করা হয়। সেসব আটকদের মধ্যে রয়েছে শাহরুখ খানের বড় ছেলে আরিয়ানের নামও।

শনিবার রাতে মুম্বাইয়ের সমুদ্রতীরে একটি বিলাসবহুল ক্রুজে আরিয়ান পার্টি করছিলেন বলে জানা যায়। সেই পার্টিতে লুকিয়ে মাদক সেবনের ঘটনা ঘটেছে বলে দাবি সূত্রের। সেখান থেকেই গ্রেপ্তার করা হয় বলিউডের বাদশাহ শাহরুখের জেষ্ঠ পুত্রকে। তবে আরিয়ান দাবি করেছেন যে তিনি ওই পার্টিতে কেবলই আমন্ত্রিত ছিলেন। মাদকচক্রের সাথে তার কোনো যোগাযোগ নেই। এনসিবি আরিয়ানকে আলাদাভাবে জিজ্ঞাসাবাদ চালাচ্ছে বলে জানা যায় সূত্র মাধ্যমে।

আরিয়ানের দুই মহিলা বন্ধুও ওই পার্টি থেকে মাদক কাণ্ডে যুক্ত থাকার অভিযোগে গ্রেপ্তার হন। পার্টিতে উপস্থিত বেশিরভাগ সদস্যের বয়স ৩০ এর নীচে বলে জানা গিয়েছে। তাদের মধ্যে বেশিরভাগ ছেলে মেয়েরই নাম জড়িয়েছে মুম্বাইয়ের তাবড় ব্যক্তিত্বদের সাথে।

- Advertisement -

সূত্র মাধ্যমে জানা গিয়েছে, পার্টিতে উপস্থিত ছেলে মেয়েদের প্যান্ট ও শার্টের সেলাইয়ের মধ্যে থেকে মাদক উদ্ধার করা হয়। পার্টিতে উপস্থিত মহিলাদের পার্সের বিশেষ লক থেকেও বেশ কিছু পরিমাণ মাদক উদ্ধার করা হয়েছে বলে জানা গিয়েছে। ওই পার্টি থেকে হসিশ ও কোকেনের মতো নিষিদ্ধ মাদক দ্রব্য উদ্ধার হয়েছে বলে খবর পাওয়া যায়।

যদিও শাহরুখ পুত্রের কাছ থেকে সরাসরি মাদক পাওয়া গেছে কিনা এ বিষয়ে মুখ খোলেনি এনসিবি। মাদক কাণ্ডে আরিয়ানের নাম জড়িয়ে পড়তেই তোলপাড় শুরু হয় বি-টাউনে। প্রসঙ্গত, কিছুদিন আগেই সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর মাদক চক্রে যুক্ত থাকার অভিযোগে উঠে এসেছিল একাধিক বলিউড তারকার নাম।