HomeBharatGoa: 'সব কুছ কর দেঙ্গে' মৎস্যজীবী মহল্লায় মমতার 'প্রথম প্রতিশ্রুতি'

Goa: ‘সব কুছ কর দেঙ্গে’ মৎস্যজীবী মহল্লায় মমতার ‘প্রথম প্রতিশ্রুতি’

- Advertisement -

News Desk: রাজ্যের বাইরে গোয়ার ভোট যুদ্ধে পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee) দিলেন নির্বাচনের ‘প্রথম প্রতিশ্রুতি’। তৃণমূল কংগ্রেস নেত্রীর গোয়া সফর রীতিমতো সাড়া জাগানো। পরিপূর্ণ কর্পোরেট ছাপ সর্বত্র।

বৃহস্পতিবার গোয়ায় পৌঁছতেই মমতা বন্দ্যোপাধ্যায়কে নিয়ে রাজ্যটির রাজনৈতিক মহল আরও তপ্ত হয়েছিল। শুক্রবার মমতার পূর্ব নির্ধারিত সফর তলিকায় ছিল রাজধানী পানজিম পানজিম(পানাজি) লাগোয়া মৎস্যজীবী মহল্লা।

তৃণমূল কংগ্রেস নেতা তথা গোয়ার প্রাক্তন মুখ্যমন্ত্রী লুইজিনহো ফালেইরো কে সঙ্গে নিয়ে মমতা ঢুকে পড়েন সেই মহল্লায়। ‘দিদি আ রহি ‘ এই খবর আগেই ছিল। মৎস্যজীবীরাও তাঁদের রীতিতে পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রীকে বরণ করলেন।

mamata-leander

পানজিমের এই মৎস্যজীবী মহল্লা থেকেই তৃণমূল কংগ্রেস নেত্রী মাইকে ঘোষণা করলেন, গোয়ার মৎস্যজীবীরা খুব সমস্যার মধ্যে আছেন। তাঁদের রফতানি বন্ধ করা হয়েছে। করোনার জন্য পরিস্থিতি আরও খারাপ। আমি জানি গোয়ায় মৎস্যজীবীরা বৃহত্তম সংখ্যা।তৃণমূল কংগ্রেস আপনাদের জীবনের মানোন্নয়নের জন্য পরিকল্পনা তৈরি করছে। আপনাদের ভর্তুকি কমিয়ে দেওয়া হয়েছে। সেই ভর্তুকি বাড়িয়ে দেব আমরা।

এর পরেই মমতা বন্দ্যোপাধ্যায় বলেন, মৎস্যজীবীদের জন্য যা যা করা দরকার সব চিন্তা করে রেখেছে তৃণমূল কংগ্রেস। তিনি বলেন, সব কুছ কর দেঙ্গে’

মমতার গোয়া সফর ঘিরে আরব সাগর তীরে রাজ্যটি বেশ আলোড়িত। আসন্ন বিধানসভা ভোটে এ রাজ্যে তৃণমূল কংগ্রেস লড়াই করবে।

সর্বশেষ সংবাদ শিরোনাম

এই সংক্রান্ত আরও সংবাদ