Friday, February 3, 2023

Bageshwar Dham: বাগেশ্বর ধামের পণ্ডিত ধীরেন্দ্র শাস্ত্রীকে প্রাণনাশের হুমকি

- Advertisement -

হত্যার হুমকি পেয়েছেন বাগেশ্বর ধামের (Bageshwar Dham) বাবা ধীরেন্দ্র শাস্ত্রী (Dhirendra Shastri)। এ ব্যাপারে ছত্তরপুর থানায় একটি অভিযোগ দায়ের করা হয়েছে। মধ্যপ্রদেশের ছতরপুর জেলার বাগেশ্বর ধামের পণ্ডিত ধীরেন্দ্র শাস্ত্রীর আত্মীয় লোকেশ গর্গ হুমকি পাওয়ার অভিযোগ দায়ের করেছেন।

এই বিষয়ে একটি এফআইআর নথিভুক্ত করা হয়েছে। বলা হচ্ছে, বাগেশ্বর ধামের পীঠধীশ্বর ধীরেন্দ্র কৃষ্ণ শাস্ত্রীর চাচাতো ভাই লোকেশ গর্গ ফোনে প্রাণনাশের হুমকি পেয়েছেন। অপরিচিত নম্বর থেকে ধীরেন্দ্র কৃষ্ণ শাস্ত্রীকে মেরে ফেলার হুমকি দিয়েছেন অমর সিং নামে এক ব্যক্তি।

লোকেশ গর্গের রিপোর্টের ভিত্তিতে বামিথা থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। অজ্ঞাত অভিযুক্তদের খোঁজে তল্লাশি শুরু করেছে বামিথা থানার পুলিশ। পুলিশ ৫০৬ এবং ৫০৭ ধারায় এফআইআর নথিভুক্ত করেছে। ছতরপুরের এসপি শচীন শর্মা সংবাদমাধ্যমকে নিশ্চিত করেছে, বাগেশ্বর ধামের বাবা পণ্ডিত ধীরেন্দ্র শাস্ত্রীকে হত্যার হুমকির বিষয়ে একটি মামলা দায়ের করা হয়েছে। তিনি বলেন, একজন ব্যক্তি ক্রমাগত বাবা ধীরেন্দ্র শাস্ত্রীর সঙ্গে কথা বলার চেষ্টা করছেন। কিন্তু বাবা ধীরেন্দ্র শাস্ত্রীর সঙ্গে কথা বলতে পারেননি তিনি।

- Advertisement -

ছতরপুরের এসপি শচীন শর্মা আরও বলেছেন, মনে হচ্ছে তিনি হতাশার মধ্যে বলেছেন যে তিনি কিছু করবেন। এ বিষয়ে তদন্ত চলছে এবং আগামী দু-একদিনের মধ্যে পুরো চিত্র পরিষ্কার হবে। শ্যাম মানবের চ্যালেঞ্জ পাওয়ার পর গত কয়েকদিন ধরে সারা দেশে আলোচনায় পণ্ডিত ধীরেন্দ্র শাস্ত্রী।