HomeBharatএনসিবি কর্তা ও তাঁর পরিবারকে হেনস্থার অভিযোগ মন্ত্রী নবাব মালিকের বিরুদ্ধে

এনসিবি কর্তা ও তাঁর পরিবারকে হেনস্থার অভিযোগ মন্ত্রী নবাব মালিকের বিরুদ্ধে

Published on

- Advertisement -

নিউজ ডেস্ক: ৩ অক্টোবর মুম্বইয়ে এক প্রমোদতরী থেকে গ্রেফতার হয়েছিলেন শাহরুখ খানের বড় ছেলে আরিয়ান খান। আরিয়ানকে গ্রেফতার করেই খবরের শিরোনামে এসেছিলেন নারকোটিকস কন্ট্রোল ব্যুরোর তরুণ অফিসার সমীর ওয়াংখেড়ে। এনসিবি তথা সমীরের বিরুদ্ধে প্রথম থেকেই তোপ দেগেছেন মহারাষ্ট্রের মন্ত্রী নবাব মালিক।

তিনি বলেছেন এনসিবির তদন্তকারীরা শাহরুখ ও তাঁর ছেলেকে অকারণে হেনস্তা করছে। কিন্তু এবার মন্ত্রী নবাব মালিকের বিরুদ্ধে পাল্টা অভিযোগ করলেন ওই এনসিবি কর্তা। সমীরের অভিযোগ, তাঁকে কাজ করতে প্রতি পদে পদে বাধা দেওয়া হচ্ছে। তাঁকে এবং তাঁর পরিবারকেও নানা ভাবে আক্রমণ করা হচ্ছে। ওই এনসিবি কর্তা আরও বলেন, বিষয়টি নিয়ে তিনি নিশ্চিতভাবেই আইনি পদক্ষেপ করবেন।

মাত্র ২৪ ঘন্টা আগে এনসিপি নেতা তথা রাজ্যের মন্ত্রী নবাব মালিক অভিযোগ করেছিলেন, করোনা পরিস্থিতিতেও ওয়াংখেড়ে মলদ্বীপে গিয়েছিলেন। সে সময় বহু বলিউড তারকাও মলদ্বীপে ছিলেন। মলদ্বীপে সমীর ওই সমস্ত বলিউড তারকাদের কাছ থেকে রীতিমতো তোলা আদায় করেন বলে সব নবাবের দাবি।

মন্ত্রীর আরও অভিযোগ করেন, এনসিবি অফিসার সমীর মানুষকে মিথ্যা মামলায় জড়িয়ে দিচ্ছেন। তাঁর হোয়াটসঅ্যাপ চ্যাট খতিয়ে দেখলেই বোঝা যাবে এনসিবির মাদক মামলা কতটা ভিত্তিহীন। তবে শুধু মলদ্বীপে নয়, সমীর দুবাই থেকেও তোলা আদায় করেছেন বলে নবাবের অভিযোগ। মলদ্বীপ ও দুবাইয়ে সমীর কিভাবে তোলা আদায় করেছেন তার ছবিও তিনি শীঘ্রই প্রকাশ করবেন বলে নবাব জানান।

শুক্রবার নবাবের তোলা অভিযোগের জবাব দিয়েছেন সমীর। তিনি স্পষ্ট বলেছেন, মন্ত্রী মিথ্যা কথা বলছেন। আমি আমার পরিবার নিয়ে মলদ্বীপে ছুটি কাটাতে গিয়েছিলাম। অফিসের কাছ থেকে রীতিমতো অনুমতি নিয়ে আমরা বেড়াতে গিয়েছিলাম। সেখানে আমি কারোও সঙ্গেই দেখা করিনি। গত ডিসেম্বরে আমি মুম্বইতেই ছিলাম। অথচ মন্ত্রীর অভিযোগ আমি দুবাই গিয়েছিলাম। মন্ত্রী পুরোটাই মিথ্যা বলছেন।

সমীর আরও বলেছেন, তিনি কারও সঙ্গে আপোস করতে রাজি নন। এনসিবির একজন অফিসার হিসেবে সত্য অনুসন্ধান করাই তাঁর কাজ। আর তিনি সেটাই করছেন। সে কারণেই তাঁকে এবং তাঁর পরিবারকে আক্রমণের শিকার হতে হচ্ছে। মন্ত্রী তাঁর বিরুদ্ধে মিথ্যা অভিযোগ করায় তিনি উর্দ্ধতন কর্তৃপক্ষের অনুমতি নিয়ে আইনি পদক্ষেপ করবেন বলেও জানিয়েছেন।

সর্বশেষ সংবাদ শিরোনাম

এই সংক্রান্ত আরও সংবাদ