Zee Bangla: রাঙা বউয়ের নতুন জীবন কী রঙিন হয়ে উঠবে নতুন জীবনের প্রারম্ভ

11

আমজনতার রোজকার জীবনের বিনোদন জগতের সঙ্গী ধারাবাহিক। বিশেষত বয়স্ক মানুষদের জীবনে হাসি-মজা-কান্নায় বেঁচে থাকার অন্যতম কারণ এই ধারাবাহিক। সবেমাত্র কয়েকদিন হল শুরু হয়েছে জি বাংলায় ‘নিম ফুলের মধু’ নামক ধারাবাহিক। স্বাধীনচেতা এক মেয়ে বিয়ের পর একান্নবর্তী পরিবারে এসে কিভাবে সে মানিয়ে দিচ্ছে, তাই হল এই ধারাবাহিকের বিষয়বস্তু। আবারও এক নতুন ধারাবাহিক শুরু হতে চলেছে জি বাংলায়(Zee Bangla), নাম রাঙা বউ। 

এই ধারাবাহিকে মুখ্য চরিত্রে অভিনয় করতে দেখতে পাওয়া যাবে শ্রুতি দাস এবং গৌরব রায়চৌধুরী। এই জুটিকে এর আগেও দেখতে পাওয়া গেছে ছোটো পর্দায়। ত্রিনয়নী ধারাবাহিকে এই জুটি ২০ জনপ্রিয় হয়ে উঠেছিল দর্শকদের কাছে। ইতিমধ্যে নতুন ধারাবাহিক রাঙা বউয়ের একটি প্রমোতে দেখতে পাওয়া যাচ্ছে, পাখি নামের একটি গ্রাম্য মেয়ে যে কিনা লোককে সাজাতে খুব ভালোবাসে তার একদিন আচমকাই বিনা বিয়ের সাজে এক অচেনা ব্যক্তির সাথে বিয়ে হয়ে যায় এবং বিয়ে করে যাবার সময় নৌকায় একটি ছোটো দুর্ঘটনার সম্মুখীন হয়, যার ফলে পাখির স্বামীর পুরোনো সবকিছু মনে পড়ে গিয়ে বর্তমানের সবকিছু ভুলে যায়। এরপর থেকেই শুরু হবে শ্রুতি ওরফে পাখির জীবনের নতুন অধ্যায়। 

কী ঘটতে চলেছে পাখির জীবনে, এই নিয়েই শুরু হচ্ছে নতুন ধারাবাহিক ‘রাঙা বউ’। কিন্তু, দর্শকদের মনে এখন একটা প্রশ্ন এই সিরিয়ালের প্রমো দেখে যে, কোন ধারাবাহিক শেষ হয়ে এই নতুন ধারাবাহিক শুরু হতে চলেছে?

(সব খবর, সঠিক খবর, প্রতি মুহূর্তে পান। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram এবং Facebook পেজ)