Tollywood: ডিসেম্বরে পাখনা মেলবে প্রজাপতি, ওড়ার ক্ষমতা নিয়ে আশাবাদী ‘টিম প্রজাপতি’

33

প্রজাপতি নামটা শুনলেই মনে পড়ে যায় “প্রজাপতি এ মন মেলুক পাখনা” শ্রেয়া ঘোষালের গাওয়া এই বিখ্যাত গানটি আজও বেশ জনপ্রিয় বাঙালিদের কাছে। ইতিমধ্যে টলিউড (Tollywood) সিনেমা জগতে জানতে পারা গিয়েছে যে, আসন্ন ডিসেম্বর মাসের ২৩ তারিখে বাংলা সিনেমা জগতের প্রজাপতি উড়তে চলেছে আকাশে। এবার প্রজাপতি ডানা মেলবে ডিসেম্বরে।

 সবেমাত্র কাল এই সিনেমার প্রথম পোস্টার মুক্তি পেয়েছে নন্দনে। এই সিনেমার মুখ্য চরিত্রে অভিনয় করতে দেখতে পাওয়া যাবে দেব, মিঠুন চক্রবর্তী, নৃত্যশিল্পী মমতা শঙ্কর ও আরও অনেককে। সিনেমার পোস্টার দেখেই সিনেমাপ্রেমীরা আশা করছেন যে প্রতিবারের মতো এইবারেও দেব কিছু নতুনত্ব উপহার দিতে চলেছে দর্শকদের।

পোস্টার দেখে বোঝা যাচ্ছে যে, পারিবারিক প্রেক্ষাপটে তৈরি সিনেমাটিতে বাবা ও ছেলের সম্পর্কের সমীকরণ দেখতে পাওয়া যাবে। এই সিনেমাটির অন্যতম চমক হতে চলেছে স্বামী ও স্ত্রীর ভূমিকা অভিনয় করতে দেখতে পাওয়া যাবে মিঠুন চক্রবর্তী ও মমতা শঙ্করকে, আবারো বহু বছর বাদে দর্শকরা এই জুটিকে দেখতে পাবে বড়পর্দায়। ক্রিসমাসের আবহে এই সিনেমা মুক্তি পাবার দরুন প্রযোজকসহ পরিচালক এবং সকল কলাকুশলীরাও বেশ আশাবাদী এই সিনেমাটি নিয়ে।

(সব খবর, সঠিক খবর, প্রতি মুহূর্তে পান। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram এবং Facebook পেজ)