Tollywood: লাল রংয়ের পোশাক, প্রাকৃতিক সৌন্দর্যে অপ্সরা অভিনেত্রী মধুমিতা

13

এবার “এমনি” রোগে আসক্ত হলেন অভিনেত্রী মধুমিতা সরকার। ধরুন আপনি কোন ছবি সোশ্যাল মিডিয়া পোস্ট করবেন বলে ভাবছেন কিন্তু কি ক্যাপশন দেবেন ভেবে উঠতে পারছেন না, তাদের জন্য রয়েছে এক সহজ ক্যাপশন “এমনি”। এই “এমনি” ক্যাপশনটি মূলত সোশ্যাল মিডিয়ায় বারবার প্রয়োগ করেন টলিউড(Tollywood) অভিনেতা ও সাংসদ দেব। মূলত দেবই এই ক্যাপশনটির প্রচলন শুরু করেন বাংলা অভিনয় জগতের অভিনেতা-অভিনেত্রীদের মধ্যে।

দেবের ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট একটু লক্ষ্য করলে দেখতে পাওয়া যাবে যে তার প্রায় প্রতিটা ছবিতেই ক্যাপশন রয়েছে “এমনি”। আর বর্তমানে এই এমনি রোগে আক্রান্ত হলেন টলিউড জগতের ছোট ও বড় পর্দার অভিনেত্রী মধুমিতা সরকার। বর্তমানে তার একটি সোশ্যাল মিডিয়া ফটো শুটের ফটো পোস্টে দেখতে পাওয়া যাচ্ছে “এমনি” ক্যাপশন।

 অভিনেত্রীর পরনে রয়েছে লাল লেহেঙ্গা সঙ্গে হালকা মেকআপ এবং বড় আকারের একটি নথ। এই রূপে অভিনেত্রী লাবণ্যময়ী হয়ে ওঠার সাথে সাথে যৌনতায় পরিপূর্ণ নারী হয়ে উঠেছেন। অভিনেত্রীর পরনে সাদামাটা লেহেঙ্গা হলেও মধুমিতার কোমরের এবং বক্ষ যুগলের ভাঁজ দেখে যুব সমাজের যুবকরা আকর্ষিত না হয়ে থাকতে পারবেনা। অভিনেত্রীর ফটোশ্যুটের ফটোগুলি সোশ্যাল মিডিয়াতে পোস্ট হওয়ার মাত্রই লাইক এর সংখ্যা ছুঁয়েছে ৫৭ হাজারের গণ্ডি।

(সব খবর, সঠিক খবর, প্রতি মুহূর্তে পান। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram এবং Facebook পেজ)