Sudeepa Chattopadhyay: বাড়ির পুজোয় মেতে উঠলেন ‘রান্নাঘরের’ সুদীপা

36
sudeepa-chattopadhyay- dugra puja

প্রতিবারের মতোই এবারও নিয়ম-নিষ্ঠা মেনে পুজো হচ্ছে সুদীপার (Sudeepa Chattopadhyay) বাড়িতে ৷ প্রতিমা থেকে শুরু পুজোর সাজগোজের ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করলেন সুদীপা চট্টোপাধ্যায়। সুদীপা চট্টোপাধ্যায়ের বাড়ির পুজো অত্যন্ত জনপ্রিয় ৷ এই বাড়ির পুজোতে প্রতি বছর হাজির থাকেন প্রচুর তারকা ৷ প্রতিবারের মতোই এবারও নিয়ম-নিষ্ঠা মেনে পুজো হচ্ছে সুদীপার বাড়িতে ।

প্রতি বছরই বালিগঞ্জের অভিজাত অঞ্চলে এই পুজো হয়ে থাকে। সুদীপাও এই কয়টা দিন কোনও কাজ রাখেন না। বিশ্বের বিভিন্ন প্রান্তে ছড়িয়ে থাকা আত্মীয় পরিজনেরাও হাজির হন। পুজোর আয়োজনে মেতে উঠেছেন সুদীপার স্বামী পরিচালক অগ্নিদেব চট্টোপাধ্যায়, ছেলে আকাশ চট্টোপাধ্যায় এবং ছোট ছেলে আদিদেব। আদিদেবের ঘন্টা বাজানোর ছবিও ইতিমধ্যেই ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

পঞ্চমীতে সেজে উটেছে চট্টোপাধ্যায় বাড়ি। বোধনের আগে তাই দুর্গা পুজোর ঝলক দেখালেন ‘রান্নাঘরের রানি’। সুদীপা চট্টোপাধ্যায় শুক্রবার নিজের সোশ্যাল হ্যান্ডেল থেকে লাইভ করেন। সেখানেই বাড়ির পুজোর ঝলক তুলে ধরেন।

এই ক’টা দিন সুদীপা সাজেন সাবেকি সাজে। বছরের অন্য সময় সব ধরনের শাড়ি পরলেও এই সময়টা সাবেকি শাড়িতে, আর নানা গয়নার সম্ভারে সেজে ওঠেন।

(সব খবর, সঠিক খবর, প্রতি মুহূর্তে পান। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram এবং Facebook পেজ)