HomeEntertainmentএস এস রাজামৌলির নতুন প্রজেক্ট দাদাসাহেব ফালকের বায়োপিক

এস এস রাজামৌলির নতুন প্রজেক্ট দাদাসাহেব ফালকের বায়োপিক

- Advertisement -

এস এস রাজামৌলি একটি নতুন গল্প নিয়ে ফিরে এসেছেন। মেড ইন ইন্ডিয়া শিরোনামে ভারতীয় সিনেমার বায়োপিক ‘ভারতীয় চলচ্চিত্রের জনক’ দাদাসাহেব ফালকে অবলম্বনে নির্মিত বলে জানা গেছে। ছবিটি পরিচালনা করবেন জাতীয় পুরস্কার বিজয়ী চলচ্চিত্র নির্মাতা নীতিন কক্কর এবং ছয়টি ভাষায় মুক্তি পাবে – মারাঠি, তেলেগু, হিন্দি, তামিল, মালায়ালাম এবং কন্নড়। এসএস রাজামৌলি মঙ্গলবার এক্স (পূর্বের টুইটারে) লিখেছেন, “যখন আমি প্রথম বর্ণনাটি শুনি, তখন এটি আমাকে অন্য কিছুর মতো আবেগপ্রবণ করে তোলে। একটি বায়োপিক তৈরি করা নিজেই কঠিন, কিন্তু ভারতীয় সিনেমার জনক সম্পর্কে ধারণা করা আরও বেশি চ্যালেঞ্জিং। আমরা এর জন্য প্রস্তুত, অত্যন্ত গর্বের সাথে, প্রেজেন্টিং মেড ইন ইন্ডিয়া”

ছবিটি প্রযোজনা করবেন ম্যাক্সস্টুডিওসের বরুণগুপ্ত এবং শোয়িং বিজনেসের এসএস কার্তিকেয়া। এসএস রাজামৌলিকে তার অন্য চলচ্চিত্র মহাভারত সম্পর্কে,সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মে একজন ব্যবহারকারী বলেছেন, “আমরা মহাভারতও চাই,” “মহাভারত কবে?” কেউ কেউ জিজ্ঞাসা করেছিলেন যে এটি আসলে ‘ভারতীয় চলচ্চিত্রের জনক’ হিসাবে পরিচিত দাদাসাহেব ফালকে-র বায়োপিক কিনা। কেউ পরামর্শ দিয়েছেন যে ছবির নাম বদলে ‘মেড ইন ভারত’ করা যেতে পারে।

উল্লেখ্য, এসএস রাজামৌলি SIIMA ২০২৩-এ RRR- এর জন্য সেরা পরিচালকের পুরস্কার (তেলেগু) জিতেছেন । ছবিটি সম্প্রতি স্বাস্থ্যকর বিনোদন প্রদানকারী সেরা জনপ্রিয় চলচ্চিত্রের জন্য জাতীয় চলচ্চিত্র পুরস্কারও জিতেছে। এটি এমএম কিরাভানির জন্য সেরা সঙ্গীত পরিচালনা, কালভৈরবের জন্য সেরা পুরুষ প্লেব্যাক গায়ক, সেরা বিশেষ প্রভাব, সেরা অ্যাকশন পরিচালক এবং সেরা কোরিওগ্রাফি পুরস্কারের মতো বিভাগে আরও পাঁচটি জাতীয় চলচ্চিত্র পুরস্কার জিতেছে। এসএস রাজামৌলিও মহাভারত নিয়ে তার স্বপ্নের প্রকল্পের কথা বলেছেন বছরের পর বছর ধরে। তিনি সম্প্রতি প্রকাশ করেছেন যে যদি তিনি এটি তৈরি করেন তবে এটির সম্পূর্ণ ন্যায়বিচার করতে তিনি এটি ১০ ভাগে তৈরি করবেন।

সর্বশেষ সংবাদ শিরোনাম

এই সংক্রান্ত আরও সংবাদ