Friday, February 3, 2023

Shama Sikandar: বেডরুমে দুষ্টু হয়ে উঠল সুন্দরী, স্বল্প পোশাকে তোলা ছবি ভাইরাল

- Advertisement -

Shama Sikandar Hot Looks: সাহসিকতার কথা উঠলেই মাথায় আসে শামা সিকান্দার। সুন্দরী তাঁর অনবদ্য সৌন্দর্য দিয়ে ইন্দ্রিয়কে স্তব্ধ করার কোন সুযোগই ছাড়েন না এবং এবার বেড রুমে এমন ছবি তুলেছেন শামা যে আপনার হৃদয় বিস্মিত হবে।

শামা সিকান্দার এবার বেডরুমে দুষ্টু হয়ে উঠলেন। তাও খুব ভোরে ঘুম থেকে ওঠার সাথে সাথে। সেজন্যই এমন ছবি তুলেছি যে এটা দেখলে আপনার হৃদয়েও ঝড় উঠবে। শামা আগেও তার সাহসিকতার জাদু কাজ করতেন, কিন্তু এবার সীমা ছাড়িয়ে গেলেন হাসিনা।

Shama Sikandar Hot Looks

- Advertisement -

বিকিনি পরা শামা যখন বিছানায় শুয়ে পড়ল, তখন আমার মনটা আন্দোলিত হল এবং যেন সকালটা আরও ফুলে উঠল। অভিনেত্রী বেশ সাহসী এবং তার সৌন্দর্য দেখাতে কোন দ্বিধা নেই। যে কারণে তিনি প্রায়শই বিনা দ্বিধায় এই ধরনের ছবি শেয়ার করেন।

এবার শামাকে দেখা গেছে পোলকা ডট ব্ল্যাক বিকিনিতে সর্বনাশ করতে। হাসিনার এই স্টাইলটি সৌন্দর্যপ্রেমীরা পছন্দ করেছে, তাই তারা তার প্রশংসা করতে কোন কসরত রাখছে না। অভিনয়ের চেয়ে শুধু সাহসিকতা নিয়েই আলোচনায় থাকেন তিনি। শামা ঘুরতে পছন্দ করে।

শামার প্রিয় গন্তব্য হল সমুদ্রের তীরে যেখানে পৌঁছানোর সাথে সাথে সে একটি সুন্দর মারমেইডে পরিণত হয়। শামা প্রায়ই বিকিনি পরা সমুদ্র বা পুলে হিম করার সময়ও ছবি শেয়ার করেন। এই কারণেই তার গ্ল্যামারাস লুক সবসময় লাইমলাইটে থাকে।

শামার বয়স ৪১ বছর কিন্তু তাকে দেখে বয়স অনুমান করা কঠিন হয়ে পড়ে। গত বছর নিজেই একজন আমেরিকান ব্যবসায়ীর সঙ্গে খ্রিস্টান রিতি রিভাসকে বিয়ে করেছেন। এই বিয়ে হয়েছিল গোয়ায়। বর্তমানে তিনি তার বিবাহিত জীবন উপভোগ করছেন।