শরীরের মাপ ৩৬-২৬-৩৬ রাখতে বিশেষ নজর ঋতাভরীর

108
Ritabhari Chakraborty

বায়োস্কোপ ডেস্ক: টলিউডের অন্যতম সাহসী অভিনেত্রীদের মধ্যে বেশ উপরের দিকেন আছেন ঋতাভরী চক্রবর্তী। অভিনয়ের পাশাপাশি মডেল হিসেবেও ব্যপক জনপ্রিয়তা অর্জন করেছেন তিনি। বরাবরই সত্যি কথা ভয় না পেয়ে সবার সামনে বলতে দ্বিধাবোধ করেন না তিনি। সোশ্যাল মিডিয়াতেও বেশ একটিভ ঋতাভরী। জীবনের বিভিন্ন মুহূর্তের ছবি এবং ভিডিও ভক্তদের সঙ্গে শেয়ার করতে ভালোবাসেন এই অভিনেত্রী। তবে এবারে সোশ্যাল মিডিয়ায় নিজের অবসাদের কথা শেয়ার করলেন ঋতাভরী।

Ritabhari-Chakraborty

সম্প্রতি ইনস্টাগ্রামে নিজের জিম সেশনের পর আয়নার সামনে দাঁড়িয়ে একটি ছবি পোস্ট করেন ঋতাভরী। ছবির ক্যাপশনে তিনি জানান, একটা সময় তিনি ডায়েট মেনে চলতেন। শরীরে একটুও মেদ জমেছে কী না তা দেখার জন্য আয়নার সামনে দাঁড়িয়ে রোজ ছবি তুলতেন তিনি। তবে ৮ মাস আগেই তাঁর শরীরে পর পর ২ টি অস্ত্রোপচার হয়। এর পর থেকেই তাঁর জীবন অনেকখানি পালটে যায়। অস্ত্রোপচার ঠিকভাবে হলেও ধীরে ধীরে অবসাদ নেমে আসে তাঁর জীবনে। বর্তমানে শারীরিক সমস্যা না থাকলেও মানসিক সমস্যায় ভুগছেন তিনি।
ঋতাভরী আরও জানান, ২০১৩ সাল থেকেই তিনি অনেক ওয়ার্কআউট এবং ডায়েট মেনটেন করে চলেন।

শরীরের মাপ যাতে ৩৬-২৬-৩৬ থাকে সেই দিকে বিশেষ নজর দিতেন অভিনেত্রী। তবে ৮ মাস আগের সার্জারি সব বদলে দেয়। অভিনেত্রীর কথায়, ওই সময় তিনি নড়াচড়াও করতে পারতেন না। বেশিরভাগ সময়ই কাটাতেন বিছানায়। শুধু ভাবতেন কখন এই যন্ত্রণার অবসান ঘটবে। তবে এখনও নিজের অবসাদ নিয়ে মুখোমুখি কথা বলতে চাননি অভিনেত্রী। খুব শীঘ্রই বড় পর্দায় বড় ভাবেই ফিরতে চলেছেন তিনি। এমনটাই আভাস দেন ঋতাভরী।

(সব খবর, সঠিক খবর, প্রতি মুহূর্তে পান। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram এবং Facebook পেজ)