Pushpa 2 The Rule Teaser: ভীতি সঞ্চার করতে আসছে দিনমজুর ‘পুষ্পা’!

Pushpa 2 The Rule Teaser: 11 মাস আগে, নির্মাতারা একটি ছোট টিজার শেয়ার করে দ্বিতীয় অংশে আসন্ন টুইস্ট সম্পর্কে ইঙ্গিত করেছিলেন। ভিডিওতে দেখা গিয়েছিল, একাধিক…

Pushpa

Pushpa 2 The Rule Teaser: 11 মাস আগে, নির্মাতারা একটি ছোট টিজার শেয়ার করে দ্বিতীয় অংশে আসন্ন টুইস্ট সম্পর্কে ইঙ্গিত করেছিলেন। ভিডিওতে দেখা গিয়েছিল, একাধিক বন্দুকের আঘাতে জেল থেকে পালিয়েছেন পুষ্পা। এর ফলে তাঁকে মৃত বলে সন্দেহ করার ফলে, পুষ্পার সমর্থকরা দাঙ্গা শুরু করে এবং রাজ্য জুড়ে বনধের ডাক দেয়।

কিন্তু শেষ পর্যন্ত আল্লুর একটি ভীতিকর ঝলক দেখা যায়, যেখানে সে প্রাণীদের মধ্যে ভয়ের সৃষ্টি করছে। এর পরে নির্মাতারা কোনও আপডেট শেয়ার করেননি, তবে এখন ছবিটির জন্য অপেক্ষারত ভক্তদের জন্য একটি দুর্দান্ত খবর রয়েছে, কারণ একটি নতুন পোস্টার প্রকাশিত হয়েছে এবার, যাতে কারও পা দেখা গিয়েছে। সেই সঙ্গে টিজার কবে আসবে তাও ঘোষণা করা হয়েছে।

https://video.incrementxserv.com/vast?vzId=IXV533296VEH1EC0&cb=100&pageurl=https://kolkata24x7.in&width=300&height=400

আল্লু অর্জুন পুষ্পা 2 এর একটি নতুন পোস্টার শেয়ার করেছেন, যাতে অর্জুনের চরিত্রের একটি পা দেখা যায়। পায়ে মোটা ঘুমুর রয়েছে এবং তার উপর একটি লাল সুতো বাঁধা। চারদিকে সিঁদুর পড়ে রয়েছে। পোস্টার থেকে আরও জানা গিয়েছে যে ছবিটির প্রথম টিজার 8 এপ্রিল মুক্তি পাবে। এই দিনটি আল্লুর জন্মদিনও। পোস্টার দেখে ভক্তরা বেশ উচ্ছ্বসিত। একজন ব্যবহারকারী লিখেছেন, “টিজার এবং ট্রেলারের জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছি… আল্লু ভাইয়ের ছবিটি একটি ব্লকবাস্টার হবে।”

রাঙ্গাস্থলাম খ্যাত সুকুমার দ্বারা পরিচালিত, পুষ্পা দ্য রাইজ রেডউড চোরাচালানের আন্ডারওয়ার্ল্ডে একজন দিনমজুর শ্রমিকের গল্প বলে। এটি শেষ হয় পুষ্পার প্রতিদ্বন্দ্বীদের হত্যা করার মাধ্যমে এবং এসপি ভানওয়ার সিং শেখাওয়াত আইপিএস (ফাহাদ ফাসিল) তাঁর শত্রু হয়ে যান। যদিও মনে করা হয়েছিল যে পুষ্পা দ্য রুল বেশিরভাগই এই দুটি টাইটানের মধ্যে সংঘর্ষের ভিত্তিতে গড়বে, তবে প্রোমোটি দেখায় যে নির্মাতারা দ্বিতীয় অংশের একটি সম্পূর্ণ নতুন ট্যুইস্ট আনতে চলেছেন।

আল্লু অর্জুন এবং ফাহাদ ফাসিল ছাড়াও, রশ্মিকা মান্দান্নার পুষ্পা 2 ছবিতে একটি গুরুত্বপূর্ণ ভূমিকা রয়েছে, যা 15 আগস্ট মুক্তি পাবে। তিনি পুষ্পার স্ত্রীর ভূমিকায় অভিনয় করেছেন, এবং অভিনেতা সম্প্রতি প্রকাশ করেছেন যে দ্বিতীয় অংশে তাঁর একটি বড় ভূমিকা রয়েছে, কারণ তিনি এখন হেরনের ব্যক্তিগত জীবনের একটি অংশ। 15 আগস্ট প্রেক্ষাগৃহে মুক্তি পাবে পুষ্প 2 দ্য রুল । এতে ক্যামিওতে সামান্থা রুথ প্রভুও থাকতে পারেন। ছবিতে সঞ্জয় দত্তেরও বিশেষ ভূমিকা থাকার সম্ভাবনা রয়েছে।

 

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

 

A post shared by Allu Arjun (@alluarjunonline)