ওটিটির সবচেয়ে সাহসী ওয়েব সিরিজ, ভুলেও সবার সামনে ক্লিক করবেন না

102
web series gulab jamun

আজকাল সিনেমা সিরিয়ালের পাশাপাশি গ্ল্যামার ইন্ডাস্ট্রিতে ওয়েব সিরিজের (web series) জায়গাটা বেশ পাকাপোক্ত। বাড়ি বসেই ওটিটি প্ল্যাটফর্মে বিভিন্ন স্বাদের ওয়েব সিরিজ দেখার মজাটাই আলাদা। শুধু বিভিন্ন ধরনেরই না, বিভিন্ন ভাষার ওয়েব সিরিজ দেখার প্রচলন এখন অনেক বেশি।
বর্তমানে ওটিটি প্ল্যাটফর্মে জনপ্রিয় কিছু অ্যাডাল্ট ওয়েব সিরিজ রয়েছে।

আউল, প্রাইম শট, কোকু-সর মতো সাইট প্রায় প্রতিদিনই এই ধরনের ওয়েব সিরিজ রিলিজ করে। যৌনতায় ভরপুর ওয়েব সিরিজের জনপ্রিয়তাও কম নয়। প্রতিটি ওয়েব সিরিজ লক্ষ লক্ষ মানুষ দেখেন। এই অ্যাডাল্ট ওয়েব সিরিজের জগতে বেশ জনপ্রিয় অভিনেত্রী রাজসী ভার্মা। একের পর এক ওয়েব সিরিজে দুর্দান্ত দৃশ্যে অভিনয় করে নেটিজেনদের নজর কেড়েছেন তিনি।

রাজসি একটি ওয়েব সিরিজ প্রকাশ হওয়ার পর , যার কিছু দৃশ্য নেটিজেনদের ঘুম ভেঙেছে। রাজসির সেই অ্যাডাল্ট ওয়েব সিরিজ গুলাব জামুন, এটি ৬ মে, ২০২২-এ কোকুতে মুক্তি পায়। এই ওয়েব সিরিজের গল্প অনুযায়ী এক ধরনের ওষুধ রয়েছে যা শারীরিক মিলনের ক্ষমতা বহুগুণ বাড়িয়ে দেয়। বিশেষ ওষুধের নাম লাভ পোশন। এতে গোলাপ জামুন মিশিয়ে একাধিক শারীরিক সম্পর্ক তৈরি করে খাওয়া দেখানো হয়েছে। কিন্তু ওয়েব সিরিজে কার সঙ্গে কার শারীরিক সম্পর্ক ছিল তা জানতে হলে আপনাকে কোকুতে গিয়ে পুরো ওয়েব সিরিজটি দেখতে হবে।

সমস্ত লজ্জার গণ্ডি পেরিয়ে ওয়েব সিরিজে একাধিক বোল্ড দৃশ্যে অভিনয় করেছেন রাজসী। রাজসী ভার্মা ২০১৯ সাল থেকে বি গ্রেডওয়েব সিরিজের জগতে প্রবেশ করেছেন। তিনি এর আগে তারক ‘মেহতা কা উল্টা চশমা’ এবং ‘বেইমান লাভ’-এর মতো সিনেমায় অভিনয় করেছিলেন।