Nusrat Jahan: সিঁদুর মাখা ছবি সোশ্যাল মিডিয়ায় দিয়ে দশমীর শুভেচ্ছা নুসরতের

41
nusrat jahan

বাংলা চলচ্চিত্রে একজন জনপ্রিয় অভিনেত্রী হলেন নুসরত জাহান (Nusrat Jahan)। যাকে নিয়ে সমালোচকরা একের পর এক বিতর্কিত মন্তব্য করে থাকেন। তার ব্যক্তিগত জীবন থেকে শুরু করে কর্মজীবন সবকিছুতেই অভিনেত্রী সমালোচিত হন।

কিছুদিন আগে দেবী দুর্গার আগমনী ভিডিও নিয়েও তিনি সমালোচিত হয়েছেন। এবার তাকে দেখা গেল দুর্গা দশমীর সাজে সজ্জিত হতে। সাদা ও লাল লেহেঙ্গায় তাকে মনে হচ্ছিল মোহময়ী। তার সঙ্গে ছিল তার মানানই গয়না। অভিনেত্রীর গালে ছিল সিঁদুরের দাগ। সঙ্গে মাথায় মত করে সিঁদুর দেওয়া এবং লাল টিপ। অনেকেই ভেবেছে যে তিনি কোন দেবী দুর্গার বরন সেরে ফিরেছেন সিঁদুর খেলে। কিন্তু অনেকেই বুঝেছেন যে তিনি কোন ফটোশুট করেছেন আর এটি সেটারই অংশ। ফটোশুটের বেশ কিছু ছবি টেনেদার সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন ভক্তদের জন্য।

ছবির নিচে ক্যাপশনে লিখেছেন “ঢাকের আওয়াজ মিলিয়ে গেল, পুজো শেষ হলো…, প্রাণে শুধু জাগিয়ে রেখো এই খুশির রেষ… শুভ বিজয়া।” অভিনেত্রীর এই দশমীর সাজ দেখে তার বন্ধু শ্রাবন্তী চ্যাটার্জীও তাকে সুন্দরী বলেছেন। সেই ঝলক অবশ্য মিলবে তার সোশ্যাল মিডিয়ার পাতাতেই। এই ছবির কারণেও তাকে অনেকেই কমেন্ট বক্সে কটাক্ষ করেছেন কিন্তু সব সময়ের মতো অভিনেত্রীর তাতে কোন পাত্তাও দেয়নি। কিছুদিন আগে অভিনেতা যস দাশগুপ্তের সাথে তার ছবি সোশ্যাল মিডিয়ায় দেখে অনেকেই বলেছেন যে অভিনেতার সঙ্গে বেশ আনন্দেই পুজো কাটিয়েছেন অভিনেত্রী সাংসদ।

(সব খবর, সঠিক খবর, প্রতি মুহূর্তে পান। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram এবং Facebook পেজ)