Nusrat Jahan: অ্যাবস্ট্রাক্ট প্রিন্টের বিকিনিতে নুসরত জাহান আগুন ধরালেন সোশ্যাল মিডিয়ায়

104
Nusrat Jahan

বাংলা ইন্ডাস্ট্রির জনপ্রিয় নায়িকা নুসরত জাহান (Nusrat Jahan)।  তাকে সবসময় দেখতে পাওয়া যায় সমালোচনার কেন্দ্রবিন্দু হতে। তার ব্যক্তিগত জীবন থেকে কর্মজীবন সবকিছুতেই তিনি বিতর্কিত। তবে তিনি কারো কথায় কান দেন না।

কিছুদিন আগেই নিজের স্বামীর সঙ্গে বিদেশে জল-জঙ্গলের মধ্যে সুন্দর সময় কাটিয়ে ফিরেছেন অভিনেত্রী। সেইসব সুন্দর মুহূর্তের ফটো সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন নুসরাত এবং যশ। আর তাই নিয়ে সমালোচকরা ও একাধিক সমালোচনা করেছে। কিন্তু সম্প্রতি অভিনেত্রী তার সোশ্যাল মিডিয়ায় কিছু হ’ট ফটো পোস্ট করেছেন। যেখানে দেখা যাচ্ছে অভিনেত্রী একটি অ্যাবস্ট্রাক্ট প্রিন্টের বিকিনি পড়ে রয়েছেন। যাতে বেশ সুন্দর লাগছে অভিনেত্রীকে। এবং তিনি তার ফটোর নিচে ক্যাপশন দিয়েছে ‘saying bye to diet now..Puja eshegeche..

 

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

 

A post shared by Nusrat J Ruhii (@nusratchirps)

কিন্তু অভিনেত্রী যতই ডায়েট না করার কথা বলুক তার ফিগার দেখে মনে হয় না যে তিনি ডায়েট করেন না। তিনি রীতিমতো নিজের শরীর নিয়ে চিন্তিত এবং নিজের শরীর মেন্টেন করেই চলেন তা নুসরাতকে দেখেই বোঝা যায়। এই ছবি সোশ্যাল মিডিয়ায় দেওয়ার পরে একাধিক কটাক্ষ ভেসে এসেছে নেটিজেনদের কাছ থেকে। কিন্তু নুসরাত অনুরাগীরাও তাকে প্রশংসায় ভরিয়েছেন।

(সব খবর, সঠিক খবর, প্রতি মুহূর্তে পান। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram এবং Facebook পেজ)