Helio G99 SoC এবং 8GB RAM সহ Realme 10 প্রকাশ্যে আসতে চলেছে

67
Realme Mobile girl

এটা কোন গোপন বিষয় নয় যে Realme আগামী বছর ভারতে নতুন Realme 10 সিরিজ লঞ্চ করতে চলেছে। কোম্পানি এই সিরিজে বেশ কয়েকটি আকর্ষণীয় ফোন লঞ্চ করতে চলেছে৷ এবং এর লঞ্চের অনেক আগে বেস Realme 10 কে Geekbench এ দেখা গেছে, যা আমাদের ডিভাইস সম্পর্কে কিছু ধারণা দেয়।

তালিকা অনুসারে, মডেল নম্বর RMX3630 সহ একটি Realme স্মার্টফোন Geekbench ডাটাবেসে প্রকাশিত হয়েছে। পূর্ববর্তী রিপোর্ট অনুসারে, এই মডেল নম্বরটি আসন্ন Realme 10-এর। এখন, তালিকা নিশ্চিত করে যে এই নতুন ফোনটি একটি Mali-G57 GPU এবং 8GB RAM এর সাথে একটি এন্ট্রি-লেভেল Mediatek Helio G99 SoC যুক্ত হবে।

তালিকাটি প্রকাশ করে যে ডিভাইসটির একটি একক কোর স্কোর থাকবে 483 পয়েন্ট এবং একটি মাল্টি-কোর স্কোর 1668 পয়েন্ট। মজার বিষয় হল, এই প্রথমবার নয় যে ডিভাইসটিকে সার্টিফিকেশন ওয়েবসাইটে দেখা গেছে। পূর্বে, Realme 10 IS, NBTC, EEC এবং ইন্দোনেশিয়া টেলিকম সার্টিফিকেশন ওয়েবসাইট সহ একাধিক সার্টিফিকেশন সাইটে দেখা গেছে। এছাড়া Realme 10 স্মার্টফোনটিতে 5000mAh ব্যাটারি থাকবে। আপাতত, আমরা Realme 10 সম্পর্কে এইটুকুই জানি। তবে আমরা নিশ্চিত যে ডিভাইসটি সম্পর্কে আরও বিশদ প্রকাশ হতে শুরু করার পরেও একাধিক পরিবর্তন আসতে পারে।

(সব খবর, সঠিক খবর, প্রতি মুহূর্তে পান। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram এবং Facebook পেজ)