টেক-বাজারে আসার আগেই ফাঁস Moto G72 রেন্ডার ডিজাইন, কালার ভেরিয়েন্ট: রিপোর্ট

16
Moto G72

অনলাইনে খবর অনুসারে Moto G72 তিনটি রঙের ভেরিয়েন্টে লঞ্চ করার পরামর্শ দেওয়া হয়েছে। চিত্রগুলি পরামর্শ দেয় যে মটোরোলার মিডরেঞ্জ জি-সিরিজের সর্বশেষ ফোনটি নীল, ধূসর/কালো এবং সিলভার রঙে আসবে।

জানা যাচ্ছে এতে একটি অন-স্ক্রীন ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানারকে অন্তর্ভুক্ত করে৷ ফাঁস হওয়া চিত্রগুলি থেকে জানা যায় যে G72 একটি 108-মেগাপিক্সেল প্রাইমারি সহ একটি 8-মেগাপিক্সেল আল্ট্রাওয়াইড এবং একটি 2-মেগাপিক্সেল গভীরতার সেন্সর সহ একটি ট্রিপল ক্যামেরা রিয়ার সেটআপ থাকার সম্ভাবনা রয়েছে।

টিপস্টার অনুসারে যে প্রকাশিত ছবিগুলি প্রেসের উদ্দেশ্যে রেন্ডার থেকে এসেছে। রিপোর্ট অনুযায়ী, FCC সার্টিফিকেশন ডাটাবেস মডেল নম্বর XT2255 সহ Moto G72 4G মডেলকে তালিকাভুক্ত করে।

এদিকে, Moto G72-এর ভারতীয় সংস্করণটিকে অভ্যন্তরীণভাবে “Victoria22” হিসাবে উল্লেখ করা হচ্ছে এবং FCC-এর সার্টিফিকেশন ডাটাবেসে XT2255-2 হিসাবে মডেল নম্বরটি রয়েছে। স্মার্টফোনটি সেপ্টেম্বর বা অক্টোবরের মধ্যে লঞ্চ হবে বলে জানা গেছে।

G71 মডেল, যা এই বছরের শুরুতে প্রকাশিত হয়েছিল, এবার তার মতই Moto G72 একটি 6.5-ইঞ্চি AMOLED ডিসপ্লে সহ লঞ্চ হবে বলে আশা করা হচ্ছে।

যাইহোক, Moto G72 এর Android 13 আপডেট পাওয়ার বিষয়ে এখনও কোনও স্পষ্টতা নেই। লঞ্চের সময়, হ্যান্ডসেটটি 4GB, 6GB, এবং 8GB র‍্যামের ভেরিয়েন্টে পাওয়া যাবে বলে শোনা গেছে, অন্যদিকে স্মার্টফোন নির্মাতা 128GB এবং 256GB স্টোরেজ ভেরিয়েন্টও অফার করতে পারে। স্টোরেজ ভেরিয়েন্টে একটি আপগ্রেড Moto G71 থেকে এক ধাপ উপরে হবে, যা একটি একক 128GB স্টোরেজ কনফিগারেশনে উপলব্ধ।

(সব খবর, সঠিক খবর, প্রতি মুহূর্তে পান। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram এবং Facebook পেজ)