Kala Chashma: নরওয়ের বিয়ের আসরে কালা চশমা, কাঁপছে সোশ্যাল মিডিয়া

123
Norway Dance Crew Grooves To Kala Chashma At Wedding

যখন একটি বাঙ্গার বলিউড ট্র্যাক জোরে বাজানো হয়, তখন আপনার পা ট্যাপ না করা প্রায় অসম্ভব। তবে নরওয়ের এই নাচের ক্রুরা একটি বিয়েতে জনপ্রিয় পার্টি গান কালা চশমার (Kala Chashma) তালে তাদের পা ট্যাপ করার চেয়ে আরও অনেক কিছু করেছে। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া একটি ভিডিওতে দেখা যায়, ‘কুইক স্টাইল’ নামের একটি দলের একদল নৃত্যশিল্পী ও পরিচালক মজাদার ভাবে নাচছেন। গ্রুপটি অ্যানিমেটেড এক্সপ্রেশন এবং মসৃণ পদক্ষেপে পরিপূর্ণ একটি উচ্চ-অকটেন কর্মক্ষমতা স্থাপন করেছে।

বিয়েতে আমন্ত্রিত অতিথিদের অল-মেন গ্রুপের জন্য উত্তেজনা। এবং যদি ভিডিওটিতে ভিউয়ের সংখ্যা কিছু হয় তবে ইন্টারনেটটি কালা চশমা নিয়ে ট্রুপের সাথে প্রেমে পড়েছে। নর্তকীদের মধ্যে একজন ইয়াসিন টাটবি দ্বারা শেয়ার করা রিলস, পাঁচ দিনেরও কম সময়ের মধ্যে ইনস্টাগ্রামে ৭ মিলিয়নেরও বেশি বার দেখা হয়েছে এবং ধীর হওয়ার কোনও লক্ষণ দেখায় না।

অনুরাগীরাও প্রশংসার বন্যায় ভরিয়ে দিয়েছেন কমেন্ট সেকশনে। কোরিওগ্রাফার এবং কন্টেন্ট স্রষ্টা নিকোল কনসেসাও বেশিরভাগ দর্শকদের জন্য কথা বলেছিলেন যখন তিনি লিখেছিলেন, “ওহ মাই গড। পার্কের বাইরে এটি আঘাত করুন এবং কীভাবে। সম্পূর্ণ বিনোদন”।

(সব খবর, সঠিক খবর, প্রতি মুহূর্তে পান। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram এবং Facebook পেজ)