Nawazuddin Siddiqui: বিবাহ বিচ্ছেদের পথে নওয়াজউদ্দিন সিদ্দিকি

110
Nawazuddin Siddiqui with his wife in an event

হিন্দি চলচ্চিত্র জগতের ভিন্ন ধারার অভিনেতাদের মধ্যে অন্যতম নওয়াজউদ্দিন সিদ্দিকি (Nawazuddin Siddiqui)। বর্তমানে বলি পাড়ার অন্য অভিনেতাদের রীতিমতো টক্কর দিতে পারেন এই অভিনেতা। একটা সময় কাজ করতেন পার্শ্ব চরিত্রে, কপালে জুটত ছোট খাটো রোল। আর সেখান থেকেই নিজের ভাগ্য নিজেই তৈরি করে নিয়েছেন অভিনেতা।

হ্যাঁ, ছোট চরিত্রে অভিনয় করেই তিনি নজর কেড়েছেন দর্শকদের, ঠিক সেই কারণেই বর্তমানে বলি পাড়ার সুপারস্টারদের থেকে কিছু কম যান না তিনি। একটা সময় সকলের মনেই ধারণা ছিল হিরো হওয়ার জন্য চাই সুন্দর লম্বা চেহারা, ফর্সা ত্বক কিন্তু সেই মিথকে এক লহমায় গুঁড়িয়ে দিয়েছেন নওয়াজউদ্দিন সিদ্দিকি।

একের পর এক সাফল্য এসেছে তাঁর জীবনে। তবে সম্প্রতি খবরের শিরোনামে উঠে এসেছে তাঁর পারিবারিক কলহ। হ্যাঁ, দীর্ঘ দিনের দাম্পত্য জীবনে চিড় ধরতে শুরু করেছে। শুধু তাই নয়, মামলা গড়িয়েছে আদালতেও। ঘটনার সূত্রপাত গত বছর থেকেই, স্ত্রী আলিয়া সিদ্দিকির সাথে মানিয়ে নিতে পারছেন না তিনি। একদিকে স্ত্রী তাঁর নামে প্রকাশ্যে কথা বলছেন অন্যদিকে স্ত্রীর চরিত্র নিয়ে প্রকাশ্যে প্রশ্ন তুলেছেন অভিনেতার মা। আর সেই কারণেই মামলা গড়িয়েছে আদালতে।

শুধু তাই নয়, ১০০ কোটি টাকার ক্ষতিপূরণ দাবি করেছেন অভিনেতা, কারণ হিসাবে বলেছেন জনসমুখ্যে তাঁর চরিত্রে দাগ পড়েছে। তবে এবার সন্তানদের কথা ভেবে পিছু হটলেন অভিনেতা। হ্যাঁ, সম্প্রতি বোঝাপড়া করতে চেয়ে স্ত্রীকে নোটিশ পাঠিয়েছেন অভিনেতা। তাতে মানহানির মামলা প্রত্যাহার করার কথাও বলা হয়েছে। অন্যদিকে স্ত্রী আলিয়া সিদ্দিকির আইনজীবীর দাবি, “আমার মক্কেল নোটিশ পেয়েছে, তাঁরা বোঝাপড়া করতে তৈরি”।