মৌনির ভ্যালেন্টাইন গ্রিফট দেখলে চোখ কপালে উঠবে সবার

66
mouni-roy

সবে সবে হানিমুন কাটিয়ে এসেছেন। প্রেম এখন বেশ গভীর। তারওপর বিয়ের পর প্রথম ভ্যালেন্টাইন ডে। কি দেবেন সুন্দরী স্ত্রী’কে। ভেবে ভেবে হয়রান স্বামী। শেষমেষ কিছু বুঝতে না পেরে চার চারটে হিরের আংটি উপহার দিলেন মৌনিকে। উপহার পেয়ে বেজায় খুশি অভিনেত্রী। আংটি গুলি পরে ভিডিও পোস্ট করলেন ইনস্টাগ্রামে। লিখেছেন, ‘প্রেম দিবস উপলক্ষে যখন আমার স্বামী যে কোনও একটি উপহার বেছে নিতে পারে না, তখন আমাকে চারটি উপহার দেয়।’ বা

আসলে বিয়ের পর প্রথম প্রেমদিবসে বউকে আংটি উপহার দিতে চেয়েছিলেন সুরজ। কিন্তু কোন আংটি মৌনীর আঙুলে শোভা পাবে, তা-ই বুঝে উঠতে পারছিলেন না তাঁর স্বামী। অগত্যা একটি নয়, চার-চারটি হিরের আংটি উপহার দেন মৌনীকে।

মৌনি রায় ও সূরজের বিয়ের ছবি সোশ্যাল মিডিয়ায় দুর্বার গতিতে ভাইরাল হয়েছে । ভক্ত ও প্রিয়জনদের শুভেচ্ছাবার্তাও যেন উপচে পড়ছে । সকালে দক্ষিণী রীতিতে বিয়ে। আর গোধূলির আলো ফুটতেই একেবারে বাঙালি রীতি মেনে বৃহস্পতিবার সাত পাকে বাঁধা পড়েন বলিউডের বাঙালি কন্যা মৌনী রায়।

গত বছরের শুরু থেকেই শোনা গিয়েছিল বিয়ে করছেন মৌনী রায়। পাত্র বহুদিনের প্রেমিক দুবাইয়ের ব্যবসায়ী সুরজ নাম্বিয়ার। বেঙ্গালুরুর জৈন পরিবারের ছেলে সুরজ। ব্যবসা করেন দুবাইয়ে। অন্যদিকে কোচবিহারের রাজবংশী পরিবারের মেয়ে অভিনেত্রী। তাঁর বাবা কোচবিহার পুরসভার উচ্চপদস্থ কর্মচারী। মা অবসারপ্রাপ্ত শিক্ষিকা।

 

(সব খবর, সঠিক খবর, প্রতি মুহূর্তে পান। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram এবং Facebook পেজ)