Katrina Kaif: হ্যালোইনের জন্য রং বেরঙিন রঙে সেজে পার্টি করতে ব্যস্ত ক্যাট

45
Katrina Kaif

সবেমাত্র কাল সারাপৃথিবীজুড়ে পালন হয়ে গিয়েছে হ্যালোইন ডে। আগেরকার দিনে এই দিন পালনের অতো রমরমা ছিল না। মূলত এইদিন সকলে ভূতবেশে সেজে রাতভর পার্টি করে। সাধারণ মানুষের থেকেও বিশেষত এই দিনটিকে পার্টি করে পালন করে সমাজের উচ্চ স্তরের মানুষেরা।

সমাজের উচ্চ পর্যায়ের মানুষদের তালিকার মধ্যে অনন্যম উল্লেখযোগ্য ব্যক্তিরা হলেন বিনোদন জগতের অভিনেতা-অভিনেত্রীরা। বলিউড হোক কিংবা টলিউড সকল স্তরের অভিনেতা অভিনেত্রীরাই এই দিনটিতে ভিন্ন ধরনের কস্টিউম ড্রেস পড়ে ভূতের মতন সেজে পার্টি করে। তাই এই দিনটিতে ভূতের সাজে সেজে উঠেছেন বলিউড অভিনেত্রী ক্যাটরিনা কাইফ (Katrina Kaif)।

ক্যাটরিনা কাইফের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে একটু নজর দিলে দেখতে পাওয়া যাবে অভিনেত্রী রয়েছে হ্যালোইন মুডে। অভিনেত্রীর পরনে রয়েছে গোলাপি শর্ট টপ এবং সাদা-কালোয় হট প্যান্ট। অভিনেত্রীর সাজসজ্জায় রয়েছে বিশেষ ধরনের ছোঁয়া। চুলে বেঁধেছে বড়ো দুটি ঝুটি, একদিকে চুলের রং লাল তো অন্যদিকে চুলের রং নীল।

জামার হাতায় ভিন্ন ধরনের ঝিকিমিকি কাগজ ঝুলছে। জামা কাপড় ও চুলের রঙের সাথে সামঞ্জস্য রেখে মুখের মেকআপ করেছে। হ্যালোইনের এই বিশেষ ধরনের ফটোশুটের ছবি ইনস্টাগ্রামে পোস্ট করা মাত্রই লাইক ছুঁয়েছে ৮ লাখের গন্ডি।