Doostji: বন্ধুত্বের সমীকরণের সম্পর্ক এবার মন জয় করবে ভারতবাসীর

23

লোকে বলে, “যেখানে বাচ্চারা এসে জমা হয়, সেখানে থাকে শুধু আসল খুশি। আনন্দ আর হাসি খুশি মুখ”। পৃথিবীতে সভ্য জাতির মধ্যে যদি কোনো বিশেষ বয়সী মানুষের মধ্যে সারল্যতা থেকে থাকে, তা হল শিশু। আর সেই সারল্যতময় জীবন কাহিনী নিয়ে আসতে চলেছে প্রসূন চট্টোপাধ্যায় দ্বারা পরিচালনায় তৈরি ‘দোস্তজি(Doostji)’। 

আগামী মাসের ১১ তারিখে প্রেক্ষাগৃহে মুক্তি পেতে চলেছে এই সিনেমা। বেশ অনেকদিন হয়েছে এই সিনেমার ট্রেলার মুক্তি পেয়েছে দর্শকদের কাছে। ইতিমধ্যে এই সিনেমাটি ভারতবর্ষের মুক্তি পাবার আগেই পৃথিবীর বিভিন্ন প্রান্তে মুক্তি পেয়েছে এমনকি এই সিনেমা জিতে নিয়েছে একাধিক আন্তর্জাতিক পুরস্কার। এই সিনেমাটির ট্রেলার দেখে বোঝা যাচ্ছে, মূলত গ্রামের দুই শিশু বন্ধুর সম্পর্কের সমীকরণ দেখতে পাওয়া যাবে এই সিনেমার মাধ্যমে। 

এই সিনেমাটির ওয়াল্ড প্রিমিয়ার হয়েছিল গত বছর ৬৫তম বি এফ আই লন্ডন ফিল্ম ফেস্টিভ্যালে। এই সিনেমাটিকে মূলত দেখতে পাওয়া যাবে কিভাবে হাসি-কান্নায়-মজায় নিজেদের ছোটবেলাকে উপভোগ করছেন। এই সিনেমাটি দেখে বলা যেতেই পারে সিনেমা প্রেমীরা তাদের সিনেমা প্রেমীরা ফিরে পাবেন তাদের ছোটবেলাকে এই সিনেমার মাধ্যমে। এই সিনেমাটির ট্রেইলার দেখে বলা যেতেই পারে, ‘দোস্তজি’ বাংলা সিনেমা জগতের অন্যতম নানা উজ্জ্বল চলচ্চিত্রের মধ্যে অন্যতম চলচ্চিত্র হতে চলেছে।

(সব খবর, সঠিক খবর, প্রতি মুহূর্তে পান। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram এবং Facebook পেজ)