এ কী কাণ্ড সলমনের সামনেই ক্যাটকে বিয়ের প্রস্তাব দিলেন ভিকি

105
salman khan

প্রেমিকাদের নিয়ে সলমন বরাবরই পজেসিভ। এক সময় ঐশ্বর্য-এর জন্য বিবেক ওবেরয়ের কেরিয়ারে জল ঢেলে দিয়েছিলেন তিনি। এবারে সলমনের সামনেই ক্যাটরিনাকে বিয়ের প্রস্তাব দিলেন ভিকি কৌশল। তবে কী কেরিয়ারের শুরুতেই ভুল করে বসলেন এই অভিনেতা?

বেশ কিছুদিন ধরেই ভিকি এবং ক্যাটরিনার সম্পর্কের গুঞ্জন শোনা যাচ্ছিল চারিদিকে। একে অপরের ছবি ও ভিডিও পছন্দ করা, একই রঙের ড্রেস পরে ছবি দেওয়া, এক সঙ্গে সময় কাটানো এ সব কিছুই নেটিজেনদের সন্দেহকে উস্কে দিচ্ছিল। এছাড়াও পরিচালক করণ জোহর তাঁদের দুজনকে নিয়ে সর্বসমক্ষে খুনসুটিও করেছেন। তবে ভিকি বা ক্যাটরিনা কেউই তাঁদের সম্পর্ক নিয়ে মুখ খোলেননি।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি পুরোনো ভিডিও ভাইরাল হয়েছে। সেখানে দেখা যাচ্ছে একটি অ্যাওয়ার্ড অনুষ্ঠানের সঞ্চালনার দায়িত্বে রয়েছেন ভিকি। সলমনও উপস্থিত ছিলেন সেই অনুষ্ঠানে। এক সময় ক্যাটরিনাকে ভিকি বলে বসেন “তোমার ভিকির মতো কোনও ছেলেকে খুঁজে বিয়ে করে নেওয়া উচিৎ”। ঠিক সেই সময় আলো গিয়ে পড়ে ক্যাটরিনার প্রাক্তন প্রেমিক সলমনের উপর। এখানেই শেষ নয় ভিকি আরও বলেন ‘বিয়ের মরসুম চলছে, তাই ভাবলাম তুমিও বিয়ের কথা ভাবছো’। কথা বলার সময় রীতিমতো লজ্জা পাচ্ছিলেন ভিকি।

এরপর আরও এক ধাপ এগিয়ে ভিকি সলমনের ছবির একটি গান করে বসেন ‘মুঝসে শাদি করোগি’। তবে সলমন বিষয়টি মজার ছলেই নিলেন। প্রথমে হাসছিলেন। তবে ভিকির কণ্ঠে গান শোনার পর আর নিজেকে সামলাতে পারলেন না। পাশে বসে থাকা বোন অর্পিতার কাধে হতাশ হয়ে মাথা রাখলেন। আপনাদের নিশ্চয়ই জানতে ইচ্ছে করছে যে এর পরিপ্রেক্ষিতে ক্যাটরিনা কি বলেছেন? তিনি কেবল ধীরে ধীরে বলেছেন ‘সাহস নেই’। আর ঠিক তখনই সলমন কে দেখা গেলো আবার চনমনে হয়ে সোজা হয়ে বসতে।

(সব খবর, সঠিক খবর, প্রতি মুহূর্তে পান। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram এবং Facebook পেজ)