আদালতে বিচারাধীন অরিজিৎ সিং, মামলা শুরুর আগেই তাঁকে নিয়ে সেলফি তুললেন বিচারকরা!

মুর্শিদাবাদ: ২০১৩ সালে একজন সাংবাদিককে চড় মারার অভিযোগ রয়েছে গায়ক অরিজিৎ সিংয়ের (Arijit Singh) বিরুদ্ধে। মুর্শিদাবাদ জেলা সেকেন্ড জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট (Murshidabad District Second Judicial Magistrate…

Arijit Singh at a concert

মুর্শিদাবাদ: ২০১৩ সালে একজন সাংবাদিককে চড় মারার অভিযোগ রয়েছে গায়ক অরিজিৎ সিংয়ের (Arijit Singh) বিরুদ্ধে। মুর্শিদাবাদ জেলা সেকেন্ড জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট (Murshidabad District Second Judicial Magistrate Court) আদালতে চলছে মামলার প্রক্রিয়া। শনিবার আদালতে পৌঁছতেই অরিজিতের সঙ্গে সেলফি তুলতে ব্যস্ত হয়ে পড়লেন বিচারক (Judge) ভাস্কর ভট্টাচার্য এবং অন্যান্য আইনজীবীরা (Lawyers)।

অরিজিৎ সিংয়ের (Arijit Singh) বিরুদ্ধে অভিযোগ, ২০১৩ সালে এক সাংবাদিককে (Journalist) চড় মেরেছিলেন (slapped) তিনি। এরপর ওই সাংবাদিক অভিযোগ দায়ের করেন বহরমপুর থানায়, করেন এফআইআরও । ভারতীয় দণ্ডবিধির ৩২৩ এবং ৩৪১ ধারায় রুজু হয় মামলা। শুক্রবার এই মামলার শুনানির জন্যই আদালতে এসেছিলেন অরিজিৎ।

   

বিপুল জনপ্রিয়তা পেল তৃপ্তি দিমরির সঙ্গে ভিকি কৌশলের রসায়ন, রেকর্ড গড়ল গান

মুর্শিদাবাদ জেলা আদালতে (Murshidabad District Court) শনিবার শুনানির জন্য এসেছিলেন অরিজিৎ সিং (Arijit Singh) । তাঁকে দেখেই ছুতে আসেন জেলা বিচারক ভাস্কর ভট্টাচার্য,আইনজীবীরা এবং আদালতে উপস্থিত বহু সাধারণ মানুষ । অরিজিতের সঙ্গে তাঁদের তোলা ছবিটি ইতিমধ্যে ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়াতে। শুরু হয়েছে বিতর্ক।

Arijit Singh clicked a photo with District judge and lawyers.

সূত্র মারফত খবর, সেদিন বিচারক ভাস্কর ভট্টাচার্যের এজলাসে শুনানি ছিল না অরিজিৎয়ের, তাঁর মামলার শুনানি চলছিল সেকেন্ড জাজের এজলাসে। সোশ্যাল মিডিয়াতে অনেকেই বলেছেন যে অরিজিৎ ওই আদালতে বিচারাধীন। ফলে তাঁর এজলাসে অরিজিৎয়ের বিচার না চললেও গায়কের সঙ্গে ছবি তোলা উচিত হয়নি বিচারকের। আইনের চোখে একজন অভিযুক্তের সঙ্গে সেলফি তুলে বিতর্কে জড়ালেন বিচারক এবং অন্যান্য আইনজীবীরা (Lawyers)।