18 C
Kolkata
Sunday, February 5, 2023

সমকামিতা থেকে এক্সট্রা ম্যারিটাল অ্যাফেয়ার! ফাঁস হল শাহরুখের গোপন রহস্য

- Advertisement -

বলিউডের বাদশা শাহরুখ খানকে (Shah Rukh Khan) নিয়ে হাজার ও প্রশ্ন উঁকিঝুঁকি দেয় ভক্তদের মনে। তাঁকে নিয়ে কৌতূহলের বশে নেটিজেনরা নানান গুজব ও ছড়ান। তবে আজকের দিনে দাঁড়িয়ে শাহরুখ খান নিজেই নিজের পরিচিতি। তবে এই জায়গায় আসার জন্য কম স্ট্রাগল করতে হয়নি তাকে। বক্স অফিসে হিট ফ্লপ তাই হোক না কেন, শাহরুখ ম্যাজিক কিন্তু আজও অব্যাহত। আজও শাহরুখের ছবি মানেই ফার্স্ট ডে ফার্স্ট শো।

- Advertisement -

কিং খানকে বর্তমানে শুধু ভারত নয় বিশ্বের সবচেয়ে ধনী ও বিখ্যাত অভিনেতা হিসেবে বিবেচনা করা হয়। তবে এই কিংবদন্তির জীবনেও রয়েছে কালো দাগ। আজ চলুন জেনে নেওয়া যাক, শাহরুখের জীবনের এমনই ৪ টি গোপন কথা, যা হয়তো অনেকেই জানেন না।

- Advertisement -

করণ জোহরের সাথে সম্পর্ক :
করণ জোহরের পরিচালনায় ‘কুছ কুছ হোতা হ্যায়’ ছবিটি ছিল শাহরুখের ক্যারিয়ারের মাইলস্টোন। বলা যায় এটি ছিল অন্যতম একটি হিট ছবি। যখন এই ছবিটি মুক্তি পায়, তখন সোশ্যাল মিডিয়ায় গুজব ওঠে যে শাহরুখ খান এবং করণ জোহরের মধ্যে একটা অন্যরকম সম্পর্ক রয়েছে।

প্রিয়াঙ্কা চোপড়ার সাথে এক্সট্রা ম্যারিটাল অ্যাফেয়ার : 
বলিউডে পা রাখার আগেই শাহরুখ খান গৌরীকে বিয়ে করেন। মিডিয়া রিপোর্ট অনুযায়ী পরবর্তী সময়ে প্রিয়াঙ্কা চোপড়ার সঙ্গে সম্পর্কে জড়িয়ে পড়েছিলেন তিনি। যদিও শাহরুখ বা প্রিয়াঙ্কা কেউই এই বিষয়ে মুখ খোলেননি।

আব্রামকে নিয়ে গুঞ্জন:
কিং খানের ছোট ছেলে আব্রাম আসলে সারোগেট চাইল্ড। তার জন্মের সময় খবর ছড়িয়ে পড়ে যে, সন্তানটি আসলে শাহরুখের নয় বরং তার বড় ছেলে আরিয়ানের। যদিও এই গুজবের কোনো উত্তর দেননি অভিনেতা।

সলমান খানের সঙ্গে শাহরুখের দ্বন্দ্ব :
একসময় শাহরুখ এবং সলমনের লড়াই ছিল বি টাউনের হট কেক। একবার ক্যাটরিনা কাইফের জন্মদিনের পার্টিতে সালমান ও শাহরুখের মধ্যে নাকি তুমুল ঝগড়া হতেও দেখা যায়। যদিও এখন তারা আগের মতোই বন্ধু। আর সেটা বিভিন্ন রিয়েলিটি শো বা অ্যাওয়ার্ড প্রোগ্রামেও স্পষ্ট দেখা যায়।