জানেন কি ফিট থাকতে নো-ডিনার, ক্রিকেট দুনিয়ার ফার্স্ট লেডি অনুষ্কার

87
anushka sharma

অনুষ্কা শর্মা, এক কথায় বলতে গেলে যাঁর ফিটনেস নিয়ে কোনও তুলনাই হয় না। সন্তানের জন্ম দেওয়ার পর কয়েকদিনের মাথায় আবারও তিনি ফিট ফিগারে ধরা দিয়েছেন। সেই স্টানিং লুকের রহস্য লুকিয়ে কোথায় জানেন! অনুষ্কার অদ্ভুত ডায়েট প্ল্যানিং। রাত্রে না কি তিনি তেমন কিছু খানই না। এও কি সম্ভব! এভাবেই কিন্তু নিজের বডিকে সকলের সামনে পার্ফেক্ট লুক দিয়েছেন অনুষ্কা। চলুন জেনে নেওয়া যাক কী কী থাকে দিনভর অনুষ্কার পাতে-

 সকালে উঠে অনুষ্কা খান দুটো ডিমের সাদা অংশ, এক গ্লাস ফলের রস এরপর বেশ খানিকটা বিরতি। দুপুরে অনুষ্কার চাই সব্জি তরকারি, ডাল, দুটো রুটি ও স্যালাড। এরপর বিকেলে তাঁর পাতে থাকে প্রোটিন বার বা ঋতু ভিত্তিক ফল। তবে চমক হল রাতের বেলায়। অনুষ্কা টিফিনের পর তেমন কিছুই খান না আর। রাতে শোওয়ার আগে একগ্লাস দুধ হলেই যথেষ্ট। 

এতেই ইতি। অনুষ্কার নেই কোন চিট ডে। এক কথায় বলতে গেলে অনুষ্কা যখনই কিছু খান তখনই চেষ্টা করেন তা যেন বাড়িতে তৈরি হয়ে থাকে। ফলে শ্যুটিং ফ্লোরেও তিনি খাবার নিজেই নিয়ে যান। পাশাপাশি ফলের রস জল পান করে থাকেন ঘড়ি ধরে। বাইরে পার্টি হোক কিংবা আচার অনুষ্ঠান। সামান্য কনটিনেন্টালেই খুশি থারেন তিনি।