Bollywood: সিনেমার প্রমোশন করতে গিয়ে মজার ছলে সত্যের মুখোমুখি সলমান-ক্যাটরিনা

10
Katrina with Salman khan

ভূত নিয়ে রয়েছে অনেক মানুষের অনেক ধরনের অভিজ্ঞতা, ভিন্ন ধরনের ভাবনা। কিন্তু আপনার কী কোনদিনও ‘ফোন ভূত’শুনেছেন। বলিউড(Bollywood) সিনেমা জগতে এই ফোন ভূতই এবার আসতে চলেছে আসন্ন নভেম্বর মাসে। মুক্তির অপেক্ষায় রয়েছে মাত্র আর কয়েকটা দিন। আগামী মাসের চার তারিখে মুক্তি পেতে চলেছে গুরমিত সিং-এর পরিচালনায় তৈরী ‘ফোন ভুত’। 

https://youtu.be/8uvbu30cGhE

এই সিনেমার মুখ্য ভূমিকায় অভিনয় করতে দেখতে পাওয়া যাবে অভিনেত্রী ক্যাটরিনা কাইফ, অভিনেতা সিদ্ধান্ত চতুর্বেদী ও ঈশান খাট্টরকে। ইতিমধ্যেই জোর কদমে শুরু হয়ে গিয়েছে সিনেমার প্রমোশনের কাজ। আর এই প্রমোশনের জন্যই সিনেমার সকল কলাকুশলীরা বিভিন্ন রিয়েলিটি শোতে গিয়ে তাদের আগামী সিনেমা ‘ফোন ভুত’কে প্রমোট করছে।

তেমনি এক বলিউডের অন্যতম উল্লেখযোগ্য রিয়ালিটি শো ‘বিগ বস’এ গিয়েছিলেন অভিনেত্রী ক্যাটরিনা। শেষ হতে গিয়ে নানান কথার ছলে অভিনেত্রী সঞ্চালক সালমানকে জিজ্ঞাসা করেন যে, “আপনি যদি সুযোগ পান ভূত হওয়ার, তাহলে আপনি ভূত হয়ে কার উপর ভর করবেন?” এই প্রশ্নের উত্তরে অভিনেতা স্পষ্টত জবাব দেয় যে, তিনি ভিকি কৌশল নামক এক ব্যক্তির উপরে ভর করবেন। 

 সঞ্চালক সালমান বলে সে ভীষণ সাহসী, যত্নশীল। এই পুরো ব্যাপারটাই মজার ছলে হওয়া সত্বেও কিছু সমালোচক দর্শক খুব একটা ইতিবাচক হিসেবে গ্রাহ্য করেনি বরং খানিক বিদ্রুপের স্বর শুনতে পাওয়া গেল সালমানের কণ্ঠস্বর থেকে। এই প্রশ্নের উত্তরের মাধ্যমে সালমান বোঝাতে চাইল যে, অভিনেতা ভীতি তার থেকে ক্যাটরিনাকে কেড়ে নিয়েছে।

(সব খবর, সঠিক খবর, প্রতি মুহূর্তে পান। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram এবং Facebook পেজ)