Neetu Chandra: অভিনেত্রীকে ২৫ লক্ষ টাকার বেতনভুক্ত স্ত্রী হওয়ার প্রস্তাব ব্যবসায়ীর

613
Neetu Chandra

বিনোদন দুনিয়ার এক কালো অধ্যায় তুলে ধরার চেষ্টা করলেন বলি অভিনেত্রী নীতু চন্দ্র (Neetu Chandra)। এক সাক্ষাৎকারে তিনি বলেছেন, একজন ব্যবসায়ী তাকে বলেছিলেন যে ২৫ লক্ষ টাকার বিনিময়ে দেব, তাকে বেতনভোগী স্ত্রী হতে হবে।

নীতু জানিয়েছেন যে তিনি জানেন না কখন, কীভাবে তিনি চলচ্চিত্র থেকে অদৃশ্য হয়ে গেলেন। এক বিশেষ সাক্ষাৎকারে নিজের জীবন ও কর্মজীবন সম্পর্কিত নানা দিক নিয়ে মুখ খুলেছেন অভিনেত্রী। শুধু তাই নয়, এসব কথা বলতে গিয়ে কেঁদেও ফেলেন নীতু।

‘একজন সফল অভিনেতার ব্যর্থতার গল্প’
নিজের ফিল্ম কেরিয়ার নিয়ে বলতে গিয়ে নীতু বলেন, মাই জার্নি একজন সফল অভিনেতার ব্যর্থতার গল্প। কারণ আমি ১৩ জন জাতীয় পুরস্কারপ্রাপ্ত চলচ্চিত্র নির্মাতার সাথে কাজ করেছি। এত বড় বড় ছবি করার পরেও আমি কখনও স্বীকৃতি পাইনি। সর্বোপরি, নীতুর ক্যারিয়ার ফ্লপ হয়েছিল এমন কী ঘটেছিল, তার কি চলচ্চিত্র বাছাইয়ের দিকে মনোযোগ দেওয়া উচিত ছিল? এই প্রশ্নের উত্তরে নীতু বলেন, “আপনি আমাকে বলুন আমার কী করা উচিত, আমি কি নিজেকে মৃত্যুর মুখে ঠেলে দেব? মানুষ চলে যাওয়ার পরেই কি তাদের চিনতে পারা উচিত?”

নীতু কথোপকথনে সুশান্ত সিং রাজপুতের কথাও উল্লেখ করেন। অভিনেত্রী বলতেন, “যারা এটা শুনছে তারা সবাই বলবে যে নীতু সহানুভূতি নিতে এসেছে, আমি পিআর করতে এসেছি, কিন্তু আমি এর আগে এমন কথা বলতে আসিনি। আমার কাছে টাকা নেই, মুদ্রণের জন্য আমাকে প্রতিটি ছোট ছোট জিনিসের জন্য অর্থ প্রদান করতে হবে। আমি এতটাই নার্ভাস যে আমি অবাঞ্ছিত বোধ করি।”

(সব খবর, সঠিক খবর, প্রতি মুহূর্তে পান। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram এবং Facebook পেজ)