Srabanti Chatterjee: বডি শেমিংয়ের জবাব! নিজেকে ফিট রাখতে এবার জিমে ঘাম ঝরাচ্ছেন শ্রাবন্তী

27

এপার বাংলা থেকে ওপার বাংলা সব সিনেমাজগতেই শ্রাবন্তী চ্যাটার্জী (Srabanti Chatterjee) একজন পরিচিত মুখ। টলিজগতের এক উজ্জ্বল নক্ষত্র তিনি । একাধিক জনপ্রিয় সিনেমা দর্শকদের উপহার দিয়েছেন শ্রাবন্তী। কিন্তু তবুও তাকে সোশ্যাল মিডিয়ায় একাধিক বার একাধিক কটাক্ষের শিকার হতে হয়েছে। কখনো তার বয়স নিয়ে, কখনো তার ব্যক্তিগত জীবন নিয়ে অথবা কখনো তার শরীরে বাড়তি মেদকে কেন্দ্র করে।

তবে অভিনেত্রী এসব কিছুতেই কান দেন না। কিন্তু গ্ল্যামার ওয়ার্ল্ড-এর মানুষ হওয়ায় তাকে তো ফিট থাকতেই হবে। নিজেকে স্লিম অ্যান্ড ট্রিম করে তুলতেই হবে। তাই অভিনেত্রী নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে জিমে গিয়ে পরিশ্রম করার ভিডিও পোস্ট করেছেন এবং সেখানে লিখেছেন”মানব প্রাণীর সংযোগ, যোগাযোগ এবং কার্যকারিতা উন্নত করুন’।

সেই পোস্টের নিচে উঠে এসেছে একাধিক মন্তব্য তার ভক্তরা তাকে দেখে মুগ্ধ। সম্প্রতি কিছুদিন আগেই শ্রাবন্তী অভিনীত সিনেমা মুক্তি পেয়েছে যার নাম ‘অচেনা উত্তম’। যেখানে তিনি উত্তম কুমারের স্ত্রী গৌরী দেবীর ভূমিকায় অভিনয় করেছেন। সেই কারণে তাকে কিছুটা ওজন বাড়াতে হয়েছিল। তারপর থেকেই তার এই ওজনকে কেন্দ্র করে একাধিক কটুক্তির স্বীকার হন অভিনেত্রী। কিন্তু ওজন বাড়ুক বা কমুক এতে শ্রাবন্তীর ফিটনেসে কোন রকম প্রভাব পড়েনি তা ভিডিও দেখেই বোঝা যাচ্ছে।

শুধু নিজের জিমের ভিডিও নয় অভিনেত্রী সোশ্যাল মিডিয়ায় ভালোভাবেই অ্যাক্টিভ থাকেন নিত্যদিনের একাধিক ছবি দেখতে পাওয়া যায় তার ইনস্টাগ্রাম ওয়ালে। কিছুদিন আগে তিনি বিদেশে পারি দিয়েছিলেন ঘুরতে,এবং সঙ্গে নিয়ে গিয়েছিলেন নিজের ছেলে ঝিনুক এবং ছেলের বান্ধবী দামিনীকে।

(সব খবর, সঠিক খবর, প্রতি মুহূর্তে পান। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram এবং Facebook পেজ)