Alia Bhatt 30: তিরিশে পা দিলেন আলিয়া, ভক্তদের উন্মাদনা তুঙ্গে

72
Alia Bhatt hot

সাম্প্রতিক সময়ে হিন্দি চলচ্চিত্র জগতের সফল অভিনেত্রীদের মধ্যে অন্যতম আলিয়া ভাট (Alia Bhatt)। জীবনের প্রথম ছবি স্টুডেন্ট অফ দ্যা ইয়ারে অভিনয়ের মাধ্যমে নজর কেড়েছিলেন সকলের। সেই শুরু তারপর থেকে আর পেছন ফিরে তাকাতে হয়নি ইয়ং অভিনেত্রীকে। তবে অনেকেই টেনে নিয়ে এসেছে স্টার কিডের প্রসঙ্গ।

কিন্তু তাতে বিন্দু মাত্র কান না দিয়েই নিজের কাজ করে গিয়েছেন তিনি। শুধু মাত্র বাবা বলিউডের বড়ো পরিচালক বলে যে তাঁর স্থান হয়েছে সিনেমার পর্দায় তা যে ভুল সেটা তিনি নিজেই প্রমাণ করেছেন নিজের অভিনয় দিয়ে।

আর সম্প্রতি এক দশক পার হয়েছে তাঁর এই সিনেমা জগতে। অন্যদিকে বাড়তি পাওনা হিসাবে রয়েছে এক কন্যা সন্তান। কিছু দিন আগেই তিনি এক কন্যা সন্তানের মা হয়েছেন। গতকাল অভিনেত্রীর ৩০তম জন্মবার্ষিকী ছিল। আর তারই কিছু ঝলক উঠে এলো সোশ্যাল মিডিয়ার পাতায়। তবে খুব একটা বড়ো করে নয়, বরং বাড়ির কাছের মানুষদের সাথে একান্ত ভাবেই পালন করেছেন নিজের জন্মদিন। সাথে অবশ্য দেখা গিয়েছে রণবীর কাপুরকেও, কিন্তু এবারও মেয়ের মুখ অধরাই থেকে গিয়েছে নেট মাধ্যমের পাতায়।

তা নিয়ে অবশ্য নেটিজেনদের মধ্যে আক্ষেপ চরমে উঠেছে। বেশ কিছু ছবি তিনি ভাগ করে নিয়েছেন তাঁর ভক্তদের সাথে। তাতে দেখা যাচ্ছে কোথাও তিনি কেক খাচ্ছেন আবার কোথাও স্প্যাগেটি খেতে ব্যস্ত অভিনেত্রী। সকলেই জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন অভিনেত্রীকে।