Friday, February 3, 2023

Kangana Ranaut Back On Twitter: টুইটারে ফিরে এলেন ‘বিতর্কিত’ অভিনেত্রী কঙ্গনা রানাউত

- Advertisement -

বলিউডের কুইন অর্থাৎ কঙ্গনা রানাউত (Kangana Ranaut) আজকাল তার আসন্ন রাজনৈতিক ড্রামা ফিল্ম ‘ইমার্জেন্সি’-এর জন্য শিরোনামে রয়েছেন। তবে অভিনেত্রীর আজ লাইমলাইটে আসার কারণ তার টুইটার অ্যাকাউন্ট। আসলে এক বছর পর টুইটারে ফিরেছেন কঙ্গনা রানাউত। অ ভিনেত্রী নিজেই নিজের অ্যাকাউন্ট থেকে টুইট করে মানুষকে এই তথ্য জানিয়েছেন।

অভিনেত্রী কঙ্গনা রানাউতের টুইটার অ্যাকাউন্ট গত বছর স্থগিত করা হয়েছিল৷ কিন্তু এখন কঙ্গনা মাইক্রো-ব্লগিং সাইটে ফিরে এসেছেন। কঙ্গনা সম্প্রতি তার দল দ্বারা পরিচালিত একটি অ্যাকাউন্ট থেকে টুইট করে টুইটারে তার প্রত্যাবর্তনের ঘোষণা দিয়েছেন। অভিনেত্রীর এই ঘোষণায় দারুণ খুশি সকল ভক্তরা। কঙ্গনা তার দলের টুইটার হ্যান্ডেল থেকে টুইট করে লিখেছেন, ‘সবাইকে হ্যালো, এখানে ফিরে এসে ভালো লাগছে।’ কঙ্গনা রানাউতের ভক্তরা ক্রমাগত অভিনেত্রীর টুইট রিটুইট করছেন। সেই সঙ্গে তার এই পোস্টে মন্তব্য করে আনন্দও প্রকাশ করছেন।

- Advertisement -

সামাজিক যোগাযোগ মাধ্যম টুইটার নিয়ে অতীতে বেশ আলোচনায় ছিলেন কঙ্গনা রানাউত। প্রকৃতপক্ষে, টেসলা প্রধান ইলন মাস্কের হাতে টুইটার নেওয়ার পরে, কঙ্গনা রানাউত আশা প্রকাশ করেছিলেন যে তিনি শীঘ্রই টুইটারে ফিরে আসতে পারবেন এবং তাই ঘটেছে। শুধু তাই নয়, ইলন মাস্কের প্রশংসা করার জন্য সেতুও তৈরি করেছিলেন কঙ্গনা। আপনাকে বলি, কঙ্গনা গত এক বছর ধরে তার অফিসিয়াল ইনস্টাগ্রাম হ্যান্ডেলের মাধ্যমে মানুষের সাথে যুক্ত ছিলেন। কারণ এক বছর আগে মে মাসে তুমুল বিতর্কের পর ব্লক হয়ে যায় অভিনেত্রীর টুইটার অ্যাকাউন্ট।

কাজের ফ্রন্ট সম্পর্কে কথা বলতে গেলে, কঙ্গনা রানাউত সম্প্রতি তার ‘ইমার্জেন্সি’ ছবির শুটিং শেষ করেছেন। ছবিটির নাম দেখেই সবাই অনুমান করেছেন যে এটি এখন পর্যন্ত দেশের সবচেয়ে বড় রাজনৈতিক ঘটনা ‘ইমার্জেন্সি’ অবলম্বনে নির্মিত। ‘ইমার্জেন্সি’-এ কঙ্গনা রানাউতকে দেখা যাবে দেশের প্রাক্তন প্রধানমন্ত্রী ইন্দিরা গান্ধীর ভূমিকায়। এ ছবিতে অভিনয়ের পাশাপাশি পরিচালনাও করেছেন এই অভিনেত্রী।