Tollywood: পুলিশের বিরুদ্ধে হেনস্থার অভিযোগ অভিনেতা মৈনাকের

বিমানবন্দরে হেনস্থার শিকার হলেন টলিউড অভিনেতা মৈনাক বন্দ্যোপাধ্যায় এবং তাঁর স্ত্রী ঐশ্বর্য চৌধুরী। পুলিশের বিরুদ্ধে দুর্ব্যবহারের অভিযোগ করেন অভিনেতা। এয়াপোর্ট থানায় অভিযোগ দায়ের করেছেন মৈনাক…

বিমানবন্দরে হেনস্থার শিকার হলেন টলিউড অভিনেতা মৈনাক বন্দ্যোপাধ্যায় এবং তাঁর স্ত্রী ঐশ্বর্য চৌধুরী। পুলিশের বিরুদ্ধে দুর্ব্যবহারের অভিযোগ করেন অভিনেতা। এয়াপোর্ট থানায় অভিযোগ দায়ের করেছেন মৈনাক এবং তাঁর স্ত্রী।

টলিপাড়ার অভিনেতা জানান ঘটনাটি শুক্রবার রাতের ঘটনা। কলকাতা বিমানবন্দরে ঘটেছে ঘটনাটি বলে জানান। তিনি অভিযোগ করেন যে তাঁর স্ত্রী চেন্নাই থেকে কলকাতা বিমানবন্দরে আসেন শুক্রবার রাতে। তিনি স্ত্রীকে আনতেই পৌঁছে যান বিমানবন্দরে তাঁর গাড়ি নিয়ে। তিনি এরপর তাঁর গাড়ি নির্দিষ্ট জায়গায় দাঁড় করান এবং যখন তাঁর স্ত্রীকে গাড়িতে তলতে যাবেন, সেই সময় কর্তব্যরত পুলিশ তাঁর সঙ্গে দুর্ব্যবহার করে বলে অভিযোগ করেন অভিনেতা।

https://video.incrementxserv.com/vast?vzId=IXV533296VEH1EC0&cb=100&pageurl=https://kolkata24x7.in&width=300&height=400

অভিনেতা মৈনাক বন্দ্যোপাধ্যায় অভিযোগ করেন যে পুলিশ তাঁর স্ত্রীকেও কটূক্তি করেন। এমনকি পুলিশ তাঁকে গ্রেফতার করে সারারাত লকাপে রাখে দেওয়ার হুমকিও দেয়। তারপর তাঁর গাড়িতেও ধাক্কাধাক্কি করা হয়। এমনটাই অভিযোগ করেছেন অভিনেতা।

এরপরই অভিনেতা মৈনাক বন্দ্যোপাধ্যায় এবং তাঁর স্ত্রী ঐশ্বর্য চৌধুরী বিমানবন্দর থানায় অভিযোগ দায়ের করেন। ঘটনা খতিয়ে দেখছে বিমানবন্দর থানার পুলিশ।