মুখোমুখি দেব-জিৎ, এবারে পুজোয় বড় চমক বক্স-অফিসে

109
jeet

করোনা আবহে অনেক দিন ধরেই বন্ধ হয়ে পড়ে আছে সিনেমা হলগুলি। যার ফলে চিন্তার ভাঁজ পড়েছে হল মালিক এবং কলাকুশলীদের মাথায়। তবে এরই মাঝে করোনার দাপটকে অনেকাংশে জব্দ করা গেছে। তাই ধারণা করা হচ্ছে পরিস্থিতি আরও কিছুটা স্বাভাবিক হলে আগস্টেই খুলে যেতে পারে সিনেমা হলগুলি। ফলে দর্শকদের আবারও হলমুখী হতে দেখা যাবে। করোনার তৃতীয় ঢেউ যদি বাধা হয়ে না দাঁড়ায় তবে এবারের পুজোয় অনেকগুলি সিনেমা উপহার দিতে চলেছে টলিউড।

ইতিমধ্যেই বেশ কিছু ছবি তৈরি হয়ে আছে। করোনা আবহের জন্য তা হলে মুক্তি করানো যায়নি। এই লিস্টে প্রথমেই রয়েছে দেবের টনিক সিনেমাটি। গত বছর এপ্রিলে মুক্তি পাওয়ার কথা ছিল সিনেমাটির। অন্যদিকে প্রযোজনা সংস্থা এসভিফ আগেই জানিয়ে দিয়েছে এবারে পুজোয় মুক্তি পেতে চলেছে তাঁদের পিরিয়ড ড্রামা গোলন্দাজ। এই ছবিটি প্রথানত ভারতীয় ফুটবলের জনক ‘নাগেন্দ্র প্রসাদ সর্বাধিকারীর’ বায়োপিকের আঙিনায় তৈরি।

bengali movie

অন্যদিকে শোনা যাচ্ছে চলতি বছর পুজোয় মুক্তি পেতে চলেছে জিৎ-এর বাজি। এই ছবিতে প্রথমবার রুপলি পর্দায় জুটি বাঁধতে চলেছেন জিৎ এবং মিমি। ছবিটি পরিচালনা করছেন অংশুমান প্রত্যুষ। ইতিমধ্যেই বাজির একটি গান প্রকাশ্যে এসেছে ‘আয় না কাছে রে’। সবকিছু ঠিক থাকলে এই পুজোয় আবারও একসঙ্গে দুই সুপারস্টার দেব এবং জিৎ-এর সিনেমা দেখতে হলে ভিড় জমাবেন দর্শকরা। তবে সবকিছুই সময়ের অপেক্ষা।