নিরাপত্তাহীন বোধ করতেন Nawazuddin Siddiqui!

Nawazuddin Siddiqui: বলিউডের সেরা অভিনেতাদের মধ্যে গণনা করা হয় নওয়াজউদ্দিন সিদ্দিকী। সম্প্রতি তাঁর মুক্তিপ্রাপ্ত ছবি ‘সন্ধাভ’-এর জন্য খবরের শিরোনামে রয়েছেন। এই ছবির মাধ্যমে তেলেগু ভাষায়…

Nawazuddin Siddiqui

Nawazuddin Siddiqui: বলিউডের সেরা অভিনেতাদের মধ্যে গণনা করা হয় নওয়াজউদ্দিন সিদ্দিকী। সম্প্রতি তাঁর মুক্তিপ্রাপ্ত ছবি ‘সন্ধাভ’-এর জন্য খবরের শিরোনামে রয়েছেন। এই ছবির মাধ্যমে তেলেগু ভাষায় অভিষেক হয় অভিনেতার। তবে বক্স অফিসে বিশেষ কিছু করতে পারেনি এই ছবি। এখন সম্প্রতি, নওয়াজউদ্দিন সিদ্দিকী প্রকাশ করেছেন যে তিনি যখন চলচ্চিত্রে কাজ পাওয়া বন্ধ করবেন তখন তিনি কী করবেন।

অভিনেতা নওয়াজউদ্দিন সিদ্দিকী সম্প্রতি প্রকাশ করেছেন যে তিনি জীবনে এতটাই নিরাপত্তাহীন বোধ করেন যে তিনি লোকেদের সাথে কথা বলার সময় স্তব্ধ হয়ে যেতেন। তিনি ভাগ করে নিয়েছেন যে সফল হওয়ার পরে তিনি আরও ভাল হয়ে উঠেছেন এবং আরও বলেছিলেন যে তিনি কাজের জন্য জিজ্ঞাসা করতে যেতে পারবেন না। পরিবর্তে, তারা তাদের প্রকল্পের অর্থায়নের জন্য তাদের সমস্ত সম্পদ বিক্রি করতে ইচ্ছুক।

নওয়াজ আরও বলেন, ‘আমি যখন সত্যিই রেগে যাই তখন কথা বলার সময় তুতলিয়ে যায়। এটি 2005 এবং 2006 সালে চলেছিল। হয়ত এটা নিরাপত্তাহীনতার কারণে হয়েছে এবং তারপর যখন আমি জীবনে কিছু অর্জন করেছি, তখন তা নিজে থেকেই চলে গেছে।

বলিউডে কাজ করা প্রসঙ্গে এই অভিনেতা বলেন, “আগামীকাল যদি আমার কাজ না থাকে, আমার কাছে গিয়ে জিজ্ঞেস করার শক্তিও নেই। আমি তোমার কাছে এসে বলতে পারি না, ‘আমাকে কাজ দাও।’ আমি বরং আমার বাড়ি, জুতা সব কিছু বিক্রি করে নিজেই একটা ফিল্ম বানাবো। আমি এই বিষয়ে খুব নিশ্চিত. অভিনয় আমার কাছে গুরুত্বপূর্ণ, তবে চলচ্চিত্রে অভিনয় নয়। আমি এটা রাস্তায়, ট্রেন বা বাসে করব।”

কাজের ফ্রন্ট সম্পর্কে কথা বললে, নওয়াজউদ্দিনকে পরবর্তীতে ‘সেকশন 108’ ছবিতে দেখা যাবে। এই আসন্ন ছবিতে আরও অভিনয় করেছেন আরবাজ খান এবং রেজিনা ক্যাসান্দ্রা। ‘Section 108’ হল একটি আসন্ন বলিউড রহস্য থ্রিলার বলিউড ড্রামা ফিল্ম যা পরিচালক রসিকা খান দ্বারা পরিচালিত এবং লেখা। এই ছবিটি 2024 সালের 2 ফেব্রুয়ারি মুক্তি পাবে।