Vivo Y02: dual ক্যামেরা ও 5000mAh ব্যাটারির স্মার্টফোন যার দাম ৮৫০০ এরও কম

48

Vivo কথিত আছে যে Vivo Y02 নামে একটি নতুন বাজেট-বান্ধব স্মার্টফোন চালু করতে চাইছে। সম্প্রতি, ফাঁস থেকে জানা গেছে যে ফোনটির স্পেসিফিকেশন এবং দাম সম্পর্কে তথ্য পাওয়া গেছে। এখন একটি নতুন রিপোর্ট সামনে এসেছে যা স্মার্টফোনের স্পেসিফিকেশন প্রকাশ করে। এটি তার প্রচারমূলক ছবিও শেয়ার করে। Vivo Y02 ভারত এবং অন্যান্য বিশ্ব বাজারে আসবে বলে জানা গেছে।

প্রাইসবাবা আসন্ন Vivo Y02-এর কিছু স্পেসিফিকেশন এবং ডিজাইন প্রকাশ করতে টিপস্টার পরস গুগলানির সাথে যৌথভাবে কাজ করেছে। প্রকাশনাটি একটি প্রোমো ইমেজ শেয়ার করেছে যা ফোনের ওয়াটারড্রপ নচ ডিসপ্লে এবং মোটা বেজেল দেখায়। এছাড়াও একটি আয়তক্ষেত্রাকার ক্যামেরা মডিউল রয়েছে, যার ভিতরে আরেকটি বৃত্তাকার মডিউল রয়েছে। ফোনটিতে একটি সিঙ্গেল ক্যামেরা এবং একটি এলইডি ফ্ল্যাশের বৈশিষ্ট্য পাওয়া যাবে।

স্পেসিফিকেশন সম্পর্কে কথা বললে, রিপোর্ট থেকে স্পষ্ট যে Vivo Y02 একটি 6.51-ইঞ্চি LCD পেতে পারে যা HD + রেজোলিউশন প্রদান করতে পারে। ফটোগ্রাফির জন্য এই ফোনে একটি 8 মেগাপিক্সেল রিয়ার ক্যামেরা রয়েছে। সামনে রয়েছে ৫ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা।

প্রসেসরের কথা বললে, VivoY02 এ Helio P22 চিপসেট দেওয়া যেতে পারে। স্টোরেজের ক্ষেত্রে, এটি 2GB RAM এবং 32GB স্টোরেজ সহ একটি একক স্টোরেজ কনফিগারেশনে আসবে। এটি একটি 5,000mAh ব্যাটারি দ্বারা জ্বালানী হবে যা শুধুমাত্র 10W চার্জিং সমর্থন করতে পারে। সফ্টওয়্যার সম্পর্কে বলতে গেলে, এই ফোনটি Android 12 (Go সংস্করণ) এ কাজ করবে।

Guglani আগে দাবি করেছিল যে Vivo Y02-এর দাম হবে 8,499 টাকা। এর পুরোনো সংস্করণটিও একই দামে লঞ্চ করা হয়েছিল। ফোনটির লঞ্চের তারিখ আপাতত জানা যায়নি। গুজব বলছে এই মাসের শেষের দিকে ফোনটি লঞ্চ হতে পারে। আগামী সময়ে, আপনি এখানে এই ফোন সম্পর্কিত আরও তথ্য পাবেন, এর জন্য আপনাকে আরও সংযুক্ত থাকতে হবে। সম্প্রতি Vivo চিনে তাদের Vivo Y76s (t1 সংস্করণ) স্মার্টফোন লঞ্চ করেছে।

(সব খবর, সঠিক খবর, প্রতি মুহূর্তে পান। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram এবং Facebook পেজ)