Samsung নিয়ে আসছে সস্তার স্মার্টফোন Samsung Galaxy F04s

145
Samsung Galaxy F04s

কম বাজেটে শীঘ্রই লঞ্চ হতে চলেছে Samsung galaxy f04s। Samsung সম্পর্কিত খবর সামনে এসেছে যে কোম্পানি তাদের ‘F’ সিরিজের একটি নতুন স্মার্টফোন লঞ্চ করছে, যা Samsung Galaxy F04s নামে লঞ্চ করা হবে।

Samsung Galaxy F04S হবে একটি কম বাজেটের স্মার্টফোন যা সাশ্রয়ী মূল্যে বাজারে লঞ্চ করা হবে। যদিও কোম্পানি এখনও তাদের নতুন গ্যালাক্সি মোবাইল সম্পর্কে কোনও অফিসিয়াল তথ্য দেয়নি, তবে সাম্প্রতিক তথ্য, Samsung Galaxy F04s স্মার্টফোনের সাথে সম্পর্কিত গুরুত্বপূর্ণ বিবরণ এবং স্পেসিফিকেশন প্রকাশিত হয়েছে।

Samsung Galaxy F04s
নতুন Samsung স্মার্টফোনটি মডেল নম্বর SM-E045F/DS সহ ওয়াইফাই সার্টিফিকেশন সাইটে তালিকাভুক্ত করা হয়েছে। তালিকা প্রকাশ করেছে যে Samsung Galaxy F04s স্মার্টফোনটি Android 12-এ 2.4GHz একক ব্যান্ড ওয়াইফাই সমর্থন সহ লঞ্চ করা হবে। ফোনের অন্যান্য বিবরণ এখনও প্রকাশ করা হয়নি এবং কোম্পানি শীঘ্রই Galaxy F04S উন্মোচন করবে বলে আশা করা হচ্ছে।

Samsung Galaxy A04s
ফিনল্যান্ডে সম্প্রতি লঞ্চ হওয়া Samsung Galaxy A04S স্মার্টফোনের কথা বলতে গেলে, এটি 20:9 অ্যাস্পেক্ট রেশিওতে পেশ করা হয়েছে যা 720 x 1600 পিক্সেল রেজোলিউশন সহ একটি 6.5-ইঞ্চি HD+ ডিসপ্লে সমর্থন করে। ফোনের স্ক্রিন PLS LCD প্যানেলে তৈরি এবং 90Hz রিফ্রেশ রেট এ কাজ করে।

Samsung Galaxy A04s Android 12 ভিত্তিক OneUI Core 4.1-এ চালু করা হয়েছে, যা 2 GHz ক্লক স্পিড সহ একটি অক্টা-কোর প্রসেসরে চলে। এই ফোনটি 4 GB পর্যন্ত RAM এবং 128 GB পর্যন্ত স্টোরেজ সমর্থন করে। Samsung Galaxy A04S হল একটি ডুয়াল সিম ফোন যা 4LTE তে কাজ করে। একই সাথে পাওয়ার ব্যাকআপের জন্য এই স্যামসাং মোবাইলে 5,000 mAh ব্যাটারি দেওয়া হয়েছে।

ফটোগ্রাফির জন্য, Samsung Galaxy A04s এর পিছনের প্যানেলে F/1.8 অ্যাপারচার সহ একটি 50-মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর দেওয়া হয়েছে, F/2.4 অ্যাপারচার সহ 2-মেগাপিক্সেল ম্যাক্রো লেন্স এবং একই অ্যাপারচার সহ একটি 2-মেগাপিক্সেল ডেপথ সেন্সর দেওয়া হয়েছে। একইভাবে, এই স্মার্টফোনটি সেলফি এবং ভিডিও কলিংয়ের জন্য F/2.2 অ্যাপারচার সহ একটি 5 মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা সমর্থন করে।

(সব খবর, সঠিক খবর, প্রতি মুহূর্তে পান। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram এবং Facebook পেজ)