Jasmine Roy: প্রেম সম্পর্কে বিচ্ছেদের পরেও প্রেমে পড়েছেন অভিনেতা-অভিনেত্রী

64
jasmine roy

কথায় আছে, “যে চলে যাবার অকারনেই চলে যাবে আজ থেকে যাবার সে শত কারণ থাকার সত্বেও তোমায় ছেড়ে যাবে না”। পৃথিবীতে যারা প্রেম করে কারোর প্রেম হয় দীর্ঘস্থায়ী আবার কারোর ক্ষণস্থায়ী। তেমনি এক প্রেম কাহিনীর ভাঙ্গা-গড়ার সম্পর্ক দেখতে পাওয়া যাচ্ছে টলিউড জগতের ছোটপর্দায়।

বাংলার ধারাবাহিক জগতে অন্যতম উল্লেখযোগ্য অভিনেত্রী জেসমিন রায়কে (jasmine roy) প্রথম থেকেই দেখা যেত ছোট পর্দার অন্যতম অভিনেতা গৌরব মন্ডলের সাথে প্রেম সম্পর্কে আবদ্ধ থাকতে। কিন্তু বেশ কিছুদিন আগে জানতে পারা যাচ্ছে এই জুটির মধ্যে প্রেম সম্পর্কে যবনিকা পড়েছে। বর্তমানে অভিনেতা অন্য নারীর প্রেমে মত্ত হয়ে উঠেছে।

ইতিমধ্যে এও জানতে পারা যাচ্ছে যে অভিনেত্রীর জীবনে অন্য পুরুষের আগমন ঘটেছে। জেসমিনকে প্রায় সময়ই দেখতে পাওয়া যায় অভিনেতা রবি সাউয়ের সাথে সময় কাটাতে। দর্শকদের অনুমান এই অভিনেত্রী অভিনেত্রী একসাথে অভিনয় করতে গিয়েই হয়তো প্রেম সম্পর্কে টানা বাধতে শুরু করেছে।

বর্তমানে অভিনেত্রীর ইনস্টাগ্রাম প্রোফাইল দেখলে দেখতে পাওয়া যাবে অভিনেতা রবির সাথে অভিনেত্রী ঘনিষ্ঠভাবে ফটো তুলেছে। ফটোটি দেখলে দেখতে পাওয়া যাবে দুজনেই কালোরঙের পোশাক পড়ে রয়েছে এবং অভিনেত্রী ক্যাপশনে লিখেছেন ” টুইনিং মোমেন্ট”। এই ফটোতে কি বোঝা যাচ্ছে যে ধীরে ধীরে তাদের সম্পর্ক গভীর হতে চলেছে।

(সব খবর, সঠিক খবর, প্রতি মুহূর্তে পান। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram এবং Facebook পেজ)